মিস ওয়ার্ল্ড ২০১৮-এর টপ ৩০ এ বাংলাদেশের ঐশী

ওয়ার্ল্ড ওয়ার্ল্ড ২০১৮ তে ইতিহাস গোড়ে দেশকে গর্বিত করেছেন বাংলাদেশের জনাতুল ফেরদৌস ঐশী। হেড টু হেড চ্যালেঞ্জে তার বুদ্ধিমত্তা ও অসাধারণ পারফরমেন্সে মিস ওয়ার্ল্ড ২০১৮-এর টপ ৩০ এ উঠে আসেন তিনি।

জনসাধারনের ২.২ বিলিয়ন মতামত ও ২০ মিলিয়ন ভোটের রেকর্ডের পরে, ২০ জন প্রার্থীর সংক্ষিপ্ত তালিকা বিচারকরা প্রকাশ করে। বাংলাদেশের জনাতুল ফেরদৌস ঐশী ওয়ার্ল্ড ওয়ার্ল্ড ২০১৮ এর ফাইনালে টপ ৩০ এ উঠে আসেন। তার মাধ্যমে বাংলাদেশ প্রথমবারের মতো মিস ওয়ার্ল্ডে অংশগ্রহণ করে টপ ৩০ এ আসতে পেরেছে।

ঐশী বলেন, আমার দেশের ইতিহাস সম্পর্কে আমি গর্বিত এবং নিজের মাধ্যমে বাংলাদেশকে তুলে ধরতে পেরে খুব ভালো লাগছে। এই প্রথমবার মিস ওয়ার্ল্ডে বাংলাদেশের কেউ মিস ওয়ার্ল্ডে টপ ৩০ এ আসতে পেরেছে।

মিস বাংলাদেশ হিসেবে নিজ দেশের প্রতিনিধিত্ব করতে পেরে গর্বিত তিনি। দেশের মানুষের সমর্থন তাকে আরও অনুপ্রাণিত করছে। বাংলাদেশের প্রতিবন্ধী শিশুদের জন্য কিছু করতে চান তিনি।

তিনটি বিচারকদের ভোট পেয়ে মহিমান্বিত হয়ে তিনি বলছেন, আমি এই সুযোগের জন্য অনেক কৃতজ্ঞ। আমি এগিয়ে যেতে, আরও ভাল করে তুলতে চাই। আমি এই প্রতিযোগিতায় কতদূর যাব জানি না। কিন্তু আমি খুব খুশি যে আমি আমার দেশকে প্রতিনিধিত্ব করেছি।