রাজধানীর দক্ষিণখানে নৌকার পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

গত ২৯-১১-২০১৮ ইং রাজধানীর দক্ষিণখান থানাধীন নদ্দাপাড়া ক্লাব মোড়ে অনুষ্ঠিত হলো নির্বাচনী মতবিনিময় সভা। উক্ত নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন দক্ষিণখান থানার কৃতি সন্তান, ঢাকা মহানগর (উত্তর) আওয়ামী লীগের সংগ্রামী কার্যনির্বাহী সদস্য, তরুণ জননেতা জনাব আলহাজ্জ্ব মোঃ রবিউল ইসলাম রবি।

উক্ত মতবিনিময় সভায় আওয়ামী লীগের স্হানীয় নেতৃবৃন্দ, এলাকার সকল স্কুল-কলেজের সভাপতি ও সাধারন মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ অনুষ্ঠানকে মহিমান্বিত করে তোলে। অনুষ্ঠান শেষে স্হানীয় গরীব দুঃখীদের মাঝে খাবার বিতরণ করা হয়। সভার মধ্যেমনি জনাব রবিউল ইসলাম রবি বলেন- বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার প্রদর্শিত পথে আমরা এগিয়ে চলছি। ঢাকা-১৮ আসন, মাটি ও মানুষের নেত্রী এ্যাডভোকেট সাহারা খাতুনের হাতে গড়া একটি আদর্শ এলাকা। আমরা বিগত দিনের মতো এবারও নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করবো- ইনশাআল্লাহ। তিনি নৌকার পক্ষে ভোট ও এ্যাডভোকেট সাহারা খাতুনের পাশে থাকার জন্য আহ্বান জানান।

তিনি আরে বলেন- দক্ষিণখানের মানুষের ভালবাসায় আমি সিক্ত ও ঋণী। মানুষের ভালবাসা ও আমার সততা’ই আমাকে এগিয়ে নিয়ে যাবে বহুদূর। আমার চাওয়া পাওয়ার কিছুই নাই। আপনাদের একটু ভালবাসাই আমার কাম্য। এ সময় শ্লোগানে মুখরিত হয় সাধারন মানুষ। নৌকার জয় হোক, সাহারা খাতুনের জয় হোক, শেখ হাসিনার জয় হোক। এ সময় সাধারন মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ অনুষ্ঠানকে ভিন্নমাত্রা দান করে। এ প্রসঙ্গে এলাকার মানুষ নৌকার পক্ষে কাজ করার ব্যাকুল প্রয়াস ব্যক্ত করেন। রবিউল ইসলাম রবি সকলের মনে চিরস্থায়ী আসন লাভ করেছেন বলে এলাকাবাসীর দাবী।

তানজীন মাহমুদ (তনু), নিজস্ব প্রতিনিধি