সোশ্যাল মিডিয়ায় আমজাদ হোসেনের মৃত্যু গুজব না ছড়ানোর অনুরোধ

আবারো সোশ্যাল মিডিয়ায় ছড়ালো মৃত্যুর গুজব। বরেণ্য চলচ্চিত্রকার আমজাদ হোসেনের মৃত্যুর খবর ছড়িয়েছে এবার। এই বিষয়টি নিয়ে আমজাদ হোসেনের পরিবার খুবই বিব্রত। তাই সোশ্যাল মিডিয়ায় আমজাদ হোসেনের মৃত্যু গুজব না ছড়ানোর অনুরোধ জানিয়েছেন তার পরিবার।

আজ সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্স যোগে গুণী চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে ব্যাংককে নিয়ে যাওয়া হবে। তার শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এসএ হক অলিক জানান এখনও পুরো বিষয়টা চিকিৎসকরা তত্ত্বাবধান করছেন। তিনি আরও জানান আমজাদ হোসেনের মৃত্যুর খবর সম্পূর্ণ গুজব। তিনি বলেন- ‘এ ধরনের খবর কেন ছড়ানো হচ্ছে, আর কারা ছড়াচ্ছে জানি না। এই বিষয়টি নিয়ে আমজাদ হোসেনের পরিবার খুবই বিব্রত। সবাইকে অনুরোধ করবো, গুজব ছড়াবেন না।’ অন্যদিকে হাসপাতালে আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্বে আছেন চিকিৎসক শহীদুল্লাহ সবুজ। তিনি সোমবার সন্ধ্যায় জানিয়েছিলেন, আমজাদ হোসেনের শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। তিনি আশঙ্কামুক্ত নন।

প্রসঙ্গত, সপ্তাহখানেক আগে মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় ঢাকার তেঁজগাওয়ের ইমপালস হাসপাতালে ভর্তি করা হয় আমজাদ হোসেনকে। হাসপাতালে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়।