চতুর্থবারের মতো হিপহপ প্রেমীদের জন্য ‘বিডি হিপ হপ ফেস্ট-২০১৮’

আগামী ২৯ নভেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় চতুর্থবারের মতো হিপহপ প্রেমীদের জন্য অনুষ্ঠিত হতে যাচ্ছে এসি অনলাইন বিডি ডটকম প্রেজেন্টস ‘বিডি হিপ হপ ফেস্ট-২০১৮’। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার, বসুন্ধরা (আইসিসিবি) নবরাত্রী হলে এ উৎসব অনুষ্ঠিত হবে।

অন্যান্য বারের মতো এবারও উৎসবের আয়োজক এ কবির আর গ্রুপের রদেভুঁ প্রাইভেট লিমিটেড। এ কবির আর গ্রুপের উদ্যোগে সন্ধ্যা ৬টায় আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে শুরু হবে উৎসব। উৎসবের আয়োজকরা জানান, বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) হল ২-এ আগামী ২৯ নভেম্বর সন্ধ্যা ৬টা থেকে বিরতিহীন ভাবে রাত সাড়ে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে ‘বিডি হিপ হপ ফেস্ট-২০১৮’। উৎসবে পারফর্ম করবেন রাজত্বের র‌্যাপ, জালালি সেট, বাংলা মেন্টালজ, ডি হাজ, গ্রীন কোস্ট, টি জেড, ব্লু পপার্সের বি-বয় হিপ হপ ড্যান্স, বি-বটস, ডি ওয়ারিয়র্স, ঘোস্ট ইন দ্য সিটির বিট বক্সিং, ডিস্ক জকি হিসেবে ডিজে রিওন এবং ডিজে জি। পাশাপাশি হিপ হপ ফ্যাশন শো ছাড়াও থাকবে আকর্ষণীয় বিভিন্ন অফার।

উৎসবটির সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মডেল মারিয়া কিসপট্টা, মডেল শাবনাজ সাদিয়া এমি, ‘বিডি হিপ হপ ফেস্ট-২০১৮’-এর ডিরেক্টর আশিনুল কবির রাজন, এ কবির আর গ্রুপ এবং রদেভুঁর চেয়ারম্যান এমএম কামাল পাশা, রদেভুঁ প্রাইভেট লিমিটেডের, এ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (প্রশাসন) বিশাল করিম, রদেভুঁর কো-অর্ডিনেশন এবং কম্যুনিকেশন বিষয়ক নির্বাহী সৈয়দ রুমা, বিডি হিপ হপ ফেস্ট ২০১৮-এর কোরিওগ্রাফার এবং স্টাইলিস্ট, নুরুল মোমেন সোহেল, স্যাস কম্প্যাক্ট টিউনের চেয়ারম্যান, বিডি হিপ হপ ফেস্ট ২০১৮-এর টেকনিক্যাল ডিরেক্টর, ইউনিয়ন গ্রুপের মার্কেটিং হেড।

চতুর্থবারের মতো হিপহপ প্রেমীদের জন্য ‘বিডি হিপ হপ ফেস্ট-২০১৮’

উল্লেখ্য, উৎসবে অংশ নিতে কোন টিকেটের ব্যবস্থা থাকবে না। তবে https://aceonlinebd.com/bd-hip-hop-fest-2018/ লিঙ্কে গিয়ে ফ্রি রেজিস্ট্রেশন করতে হবে।