বারিশ হকের জন্মদিনে নৃত্য শিল্পীদের মিলন মেলা

বারিশ হক, নতুন প্রজন্মের মডেলদের মধ্যে জনপ্রিয় একটি নাম। তিনি শুধু মাত্র একজন মডেলই নন পাশাপাশি একজন ক্ল্যাসিকাল নৃত্যশিল্পী, একজন অভিনেত্রী এবং একজন উপস্থাপিকাও। আজ সকলের প্রিয় এই নৃত্যশিল্পী ও মডেল বারিশ হকের শুভ জন্মদিন। আর তার জন্মদিন তিনি পালন করেছেন জনপ্রিয় নৃত্য শিল্পী ও কোরিওগ্রাফারদের নিয়ে। অনুষ্ঠান জুড়ে ছিল নৃত্য শিল্পীদের মিলন মেলা। 

বারিশ হকের জন্মদিনে নৃত্য শিল্পীদের মিলন মেলা

নিজেকে নৃত্যশিল্পী হিসেবে পরিচয় দিতে বেশী স্বাচ্ছন্দ্যবোধ করেন বারিশ হোক। বুলবুল ললিতকলা একাডেমী থেকে পাস করার পর বাফা সহ বিভিন্ন প্রতিষ্ঠানে বিভিন্ন গ্রুপের সঙ্গে নাচ করেছেন তিনি। তাই বারিশ হকের গত জন্মদিনের আয়োজন বড় পরিসরে করলেও এবারের আয়োজন ছিল নৃত্য শিল্পীদের নিয়ে। উত্তরার নিজ বাসায় নামকরা নৃত্য শিল্পী ও কোরিওগ্রাফারদের নিয়ে আনন্দ মুখর পরিবেশে পালন করেছেন তার জন্মদিন। ২৫শে নভেম্বর তার জন্মদিন হলেও তিনি আয়োজন করেছেন ২৪শে নভেম্বর এবং রাত ১২টায় কেক কেতে জন্মদিন পালন করা হয়। আয়োজনের পুরাটাই সাজিয়েছেন ইভেন্ট প্লেনার আসাদুল্লাহ বাবু। জন্মদিনে বারিশ হককে আরও আকর্ষিণীয় করে তুলতে তাকে সাজিয়েছেন মনিরুল ইসলাম তুহিন ও তার পোশাক স্পন্সর করেছে ফ্যাশন মল নারায়ণগঞ্জ। আর বারিশ হকের জন্মদিনের ছবি তুলেছেন ড্রিমস ইভেন্ট।

বারিশ হকের জন্মদিনে উপস্থিত ছিলেন শাহরিয়ার সোহাগ, সোহেল রহমান, আবু নাইম, ফ্লাই ফারুহ, আমিরুল মনি, রিঙ্কু এবং আরও অনেকে। একই অনুষ্ঠানে নামকরা সব নৃত্য শিল্পীদের একত্রিত হওয়ার সুযোগ খুব হয় খুব কম। তাই বারিশ হকের জন্মদিনের আয়োজনটা ছিল উৎসব মুখর।