জাবিতে আন্ত:বিভাগ ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতা সম্পন্ন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্ত:বিভাগ ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলায় ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সাজিবুল হোসেনকে ২-১ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন পাবলিক হেলথ্ এন্ড ইনফরমেটিক্স বিভাগের রাজিবুল হোসেন।

অন্যদিকে, ছাত্রীদের ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনালে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের কানিজ ফাতেমাকে পরাজিত করে পরিবেশবিজ্ঞান বিভাগের লাবনী সিনহা ২-০ সেটে চ্যাম্পিয়ন হয়েছেন।

এছাড়া, টেবিল টেনিস প্রতিযোগিতায় ফার্মেসী বিভাগের আবু আদনান ৩-০ সেটে ইতিহাস বিভাগের জাকিউল ইসলামকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন।

ছাত্রীদের টেবিল টেনিস প্রতিযোগিতায় আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ফাতেমা জাহান ফারিহাকে পরাজিত করে ইতিহাস বিভাগের ইসরাত জাহান নাহিমা ৩-০ সেটে চ্যাম্পিয়ন হন।

খেলা শেষে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মো. নুরুল আলম, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ, প্রভোস্ট কমিটির সভাপতি অধ্যাপক সোহেল আহমেদ, শারীরিক শিক্ষা অফিসের ভারপ্রাপ্ত পরিচালক হাবিবা ইয়াসমীন, নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের শিক্ষক সোলনারা আকতার ও শিক্ষা অফিসের সহকারি পরিচালক উথোয়াই চিং রোয়াজা প্রমুখ।

রুদ্র আজাদ, জাবি প্রতিনিধি