ষড়যন্ত্র চলছে সতর্ক থাকুন, সবার ঐক্যবদ্ধ থাকা ছাড়া বিকল্প নেই

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনারা সবাই যদি ঐক্যবদ্ধ হয়ে কাজ না করেন, তাহলে আগের মতো বর্তমান পরিস্থিতিতে নির্বাচনের সবার দায়িত্ব নিতে পারবো না।

তিনি বলেন, আমি যাকেই দল থেকে মনোনয়ন দেব, তাকেই আপনাদের মেনে নিতে হবে। তারপক্ষেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এবার নেত্রীকে বেটে খাওয়ালেও কাজ হবে না। আমরা আগামী নির্বাচন নিয়ে কাজ করছি না। আমরা কাজ করছি আগামী প্রজন্ম নিয়ে।

‘আগামী নির্বাচন খুব কঠিন নির্বাচন হবে। খুব প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে।  ষড়যন্ত্র চলছে সতর্ক থাকুন, এই সময় সবার ঐক্যবদ্ধ থাকা ছাড়া র কোনো বিকল্প নেই।

আজ দুপুরে গণভবনে দলের মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে প্রধানমন্ত্রী একথা বলেন। বৈঠকে উপস্থিত মনোনয়ন প্রত্যাশীদের কথা বলে এমন তথ্য পাওয়া গেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ঐক্যবদ্ধ থাকলে আমাদের বিজয় হবে। এ জন্য আপনাদের ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন। কী আপনারা এক হয়ে কাজ করবেন? যাকেই নৌকা দিব তারপক্ষে কাজ করবেন? মনোনয়ন প্রত্যাশীরা ‘হা’ সূচক কথা বলে হাত তোলেন।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, ‘আপনারা কথা দিলেন?’ এ সময় প্রধানমন্ত্রীর কথায় মনোনয়ন প্রত্যাশীদের সবাই সম্মতি দেন।

বৈঠক সূত্রে জানা গেছে, শেখ হাসিনা বলেন, আমি সবার সম্পর্কে জানি। আপনাদের সব তথ্য আমাদের কাছে আছে। কারা কি করেছেন, কারা কোন দল থেকে এসেছেন আমি সব জানি। বেশি লাফালাফি করার দরকার নেই। কোনো গ্রুপিং করারও দরকার নেই।

আওয়ামী লীগের কোনো কোনো আসনে একাধিক প্রার্থী থাকার বিষয়ে উদ্বেগ জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, এসব আসনে যোগ্য নেতৃত্ব গড়ে উঠছে না। আপনারা যোগ্য নেতৃত্ব তৈরি করুন।