জনমনে একটু ঠাই একটু ভালোবাসা পাওয়াই মূল উদ্দেশ্যঃ হাসানুর রহমান

রাজধানীর বৃহত্তর উত্তরার দক্ষিণখান থানাধীন এর বহু নেতা কর্মীদের ভিড়ে একটি জনপ্রিয় নাম মো: হাসানুর রহমান। খুব অল্পসময়ে যিনি তার রাজনৈতিক জীবনে এনেছেন সাফল্যের সাক্ষর। তিনি দুহাতে দান করেছেন গরিব অসহায়দের মাঝে।ভবিষ্যতেও তিনি সাধারণ মানুষের পাশে থেকে সেবা করার প্রত্যয় ব্যক্ত করেন। এই প্রতিনিধির সাথে কথা হয় হাসানুর রহমান এর।

তিনি জানান – এখনো কিছুই করতে পারেন নি মানুষের জন্য। বিগত জামায়াত, বি,এম,পির নির্যাতন, জুলুম, মিথ্যা মামলা ও হামলা আমাকে দমিয়ে রাখতে পারে নি। সত্যের জয় হবেই। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও মানবীয় শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় নিজেকে মানব সেবায় উৎসর্গ করতে চাই।

দক্ষিণখান বাসীর দোয়া একান্ত ভাবে কামনা করেন তিনি। মোঃ হাসানুর রহমান বর্তমান দক্ষিণখান থানা সেচ্ছা সেবকলীগ এর সংগঠনিক সম্পাদক হিসেবে আছেন। তিনি দক্ষিণখান থানা সেচ্ছা সেবক লীগ এর সভাপতি আনিসুর রহমান (নাইম) এর আদর্শিক গুনে গুণান্বিত হয়ে দেশ ও জাতীর জন্য কিছু করতে চান।

তিনি আরো জানান – আমার চাওয়া পাওয়ার কিছুই নেই। মানুষ ও মানবতার সেবার মাধ্যমে জনমনে একটু ঠাই একটু ভালোবাসা পাওয়াই মূল উদ্দেশ্য এবং আসন্ন নির্বাচনে জনগনকে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রীর উন্নয়নের হাতকে আরও শক্তিশালী করার আশা ব্যক্ত করেন। সবশেষে তিনি বলেন,যতদিন বাচঁব বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে মানব সেবা করেই বেচেঁ থাকতে চাইা।

তানজীন মাহমুদ (তনু), নিজস্ব প্রতিনিধি