শিরোপা জেতার খুশিতে মঞ্চেই বেহুঁশ মিস প্যারাগুয়ে! ভিডিও সহ

সাফল্য বহু সাধনার পর আসে। সবুরে ফলা মেওয়ার স্বাদ মিষ্টিই হয়। কিন্তু এ মিষ্টতাকে অনুভব করতে গিয়ে এমন হাল হলো প্যারাগুয়ের এই সুন্দরীর? 

আনন্দের মুহূর্তে মঞ্চেই লুটিয়ে পড়লেন তিনি। সেরা সুন্দরী হিসেবে নিজের নাম শোনার পর নিজেকে আর ধরে রাখতে পারেননি ক্লারা সসা।

২০১৮ সালের মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল খেতাব জিতেছেন ক্লারা সসা। ফাইনালে পুরস্কার ঘোষণার আগের মুহূর্তে রানার্স আপ মীনাক্ষী চৌধুরির হাত ধরে ছিলেন ক্লারা সসা। কিন্তু নাম ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গে অস্বস্তি বোধ করেন ক্লারা। মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এমনকি মীনাক্ষীও তাকে ধরে রাখতে পারেননি। তবে ভয়ের কিছুই হয়নি।

একটু পরই আবার ধাতস্থ হয়ে ওঠেন তিনি। ততক্ষণে তাকে ঘিরে ধরেছেন অন্য প্রতিদ্বন্দ্বীরা। এরপর অবশ্য সবার সঙ্গে স্বাভাবিকভাবেই কথা বলেন ক্লারা। জয়ের আনন্দটুকুও উপভোগ করেন তিনি। প্যারাগুয়ের এই সুন্দরীর এটিই প্রথম বিশ্বমানের খেতাব। স্বাভাবিকভাবেই একটু টেনশনে ছিলেন।

ফাইনালের আগে এক সাক্ষাৎকারে ক্লারা বলেওছিলেন, তার একজন চিকিৎসক প্রয়োজন। তার হার্ট অ্যাটাক হতে পারে। কারণ যা-ই হোক, এ ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এবং তা রীতিমতো হাসির খোরাক যুগিয়েছে নেটিজেনদের!