স্টেডিয়ামেই ক্লাব মালিককে নিয়ে বিধ্বস্ত হেলিকপ্টার

গতকাল শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লেস্টার সিটির হোম ভেন্যু কিং পাওয়ার স্টেডিয়ামে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়। তবে হেলিকপ্টারটি বিধ্বস্ত হওয়ার মুহূর্তে লেস্টার সিটির মালিক হেলিকপ্টারে ছিলেন কিনা, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

২০১০ সালে আনুমানিক ৩৯ মিলিয়িন ইউরোর বিনিময়ে লেস্টার সিটির মালিকানা গ্রহণ করেন থাইল্যান্ডের শিল্পপতি ভিচাই শ্রীবদ্ধনাপ্রভা। ২০১৫-১৬ মৌসুমে তার মালিকানাধীনেই প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন হয় লেস্টার সিটি। প্রাইভেট হেলিকপ্টারেই লন্ডন থেকে দলের ম্যাচ দেখতে আসতেন বছর ষাটের এই শিল্পপতি। গতকালও প্রথামাফিক দলের হোম ম্যাচ দেখতে স্টেডিয়ামে উড়ে এসেছিলেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছিল, কিং পাওয়ার স্টেডিয়ামের মাঝেই পার্ক করা হেলিকপ্টারটিতে গিয়ে উঠছেন লেস্টার সিটির মালিক ভিচাই শ্রীবদ্ধনাপ্রভা। ওই ভিডিওতেই দেখা যাচ্ছিল মালিককে নিয়ে মাঠ থেকেই আস্তে আস্তে উপরে উঠে গেলো হেলিকপ্টারটি।

স্টেডিয়ামেই ক্লাব মালিককে নিয়ে বিধ্বস্ত হেলিকপ্টার

তবে স্টেডিয়াম ছেড়ে যেতে পারেনি। মাঠের ভেতরের অংশ পার হয়ে কার পার্কিং এলাকায় গিয়েই বিকট শব্দে বিধ্বস্ত হয়ে গেলো হেলিকপ্টারটি। সঙ্গে সঙ্গেই আগুনের লেলিহান শিখা গ্রাস করে ফেলে যান্ত্রিক যানটিকে। খবর পেয়ে ছুটে আসে ফায়ার সার্ভিসের দ্রুত গতির ইউনিট। কিন্তু ততক্ষণে কি ঘটে গেছে সে সম্পর্কে এখনও কোনো আনুষ্ঠানিক বক্তব্য দেয়নি লেস্টার সিটি ক্লাব কিংবা সরকার পক্ষ।

স্টেডিয়ামেই ক্লাব মালিককে নিয়ে বিধ্বস্ত হেলিকপ্টার

যদিও বলা হচ্ছে, হেলিকপ্টারটি বিধ্বস্ত হওয়ার মুহূর্তে তিনি হেলিকপ্টারে ছিলেন কিনা, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। প্রত্যক্ষদর্শীদের মতে, কার পার্কিং থেকে টেক অফ করার কিছুক্ষণের মধ্যেই চোখের সামনে হেলিকপ্টারটিকে ভস্মীভূত হতে দেখেন তারা। আগুনের লেলিহান শিখায় মুহূর্তের মধ্যে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে কিং পাওয়ার স্টেডিয়াম সংলগ্ন এলাকায়। টেক অফের কিছুক্ষণের মধ্যে হেলিকপ্টারের টেল রটরে যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। কিছুক্ষণ ভেসে থাকার পর হেলিকপ্টারটিকে নীচে নেমে আসতে দেখেন তারা। এরপর বিকট শব্দে নীচে আছড়ে পড়তেই ভয়াল আগুন গ্রাস করে হেলিকপ্টারটিকে। মুহূর্তে ধোঁয়ায় ঢেকে যায় স্টেডিয়াম সংলগ্ন পার্কিং এলাকা।

সাথে সাথেই উদ্বেগ ছড়িয়ে পড়ে লেস্টার ফুটবলার থেকে সমর্থকদের মধ্যে। ক্লাবের মালিক আদৌ ওই হেলিকপ্টারে ছিলেন কিনা, জানতে উদগ্রীব হয়ে পড়েন সবাই। কান্নায় ভেঙে পড়তে দেখা যায় ফুটবলার থেকে সমর্থকদের। স্টেডিয়ামের বাইরেই কান্নায় ভেঙে পড়েন লেস্টার গোলরক্ষক স্কেমিচেলও।

তবে ওই ম্যাচটি শেষ হয়েছে ১-১ গোলে অমিমাংসিত ভাবে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here