জল্পনার শেষে এবার বিয়ের পিঁড়িতে মালাইকা-অর্জুন

অনেক জল্পনার শেষে এবার বিয়ের পিঁড়িতে বসতে চলছেন বলিউড আইটেম কুইন মালাইকা অরোরা ও বলিউড হিরো অর্জুন কাপুর। আগামী বছরই তাদের বিয়ে হবে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম জি নিউজ।

অবশেষে নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিতে চলেছেন অর্জুন আর মালাইকা। আগামী বছরই তাদের বিয়ে হবে বলে জানা গেছে। বর্তমানে অর্জুনের বয়স ৩৩ বছর আর মালাইকা ৪৬ এ পা দিলেন। বয়সে ১৩ বছরের বড় মালাইকার প্রেমে যখন মজেছিলেন অর্জুন কাপুর তখন মালাইকা সালমান খানের ভাই আরবাজ খানের স্ত্রী। আর তাই তখন মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের বন্ধুত্ব ভালো ভাবে নেয়নি সালমান খান ও তার পরিবার। সে সময় মালাইকা থেকে অনেকটা দূরেই থাকতেন অর্জুন। কিন্তু আরবাজ খানের সঙ্গে মালাইকার বিবাহ বিচ্ছেদের পর তাদের দুজনকে একসঙ্গে মুম্বাইয়ের বিভিন্ন রেস্তোরাঁয় আবার দেখে গেছে। এছাড়াও সম্প্রতি মালাইকার জন্মদিন সেলিব্রেট করতে তার সঙ্গে ইতালিতে গিয়েছিলেন অর্জুন। মিলান বিমানবন্দরে তাদের একসঙ্গে হাত ধরাধরি একটি ছবি ভাইরাল হয়।

প্রসঙ্গত, ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমের খবর ছিল, আরবাজ-জর্জিয়ার বিয়ের সানাই বাজার খবর প্রকাশ পাওয়ার পরই আবার মালাইকা ও অর্জুন কাপুরকে একসঙ্গে দেখা গিয়েছিল।