কপিলের বিয়ের ভোজনে থাকছে শতাধিক পদ

বলিউডের জনপ্রিয় কৌতুকশিল্পী ও উপস্থাপক কপিল শর্মা অবশেষে ঘটা করে বিয়ে করতে চলেছেন। কনে হচ্ছেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রাত। বেশ জাঁকজমক করে আগামী ১২ ডিসেম্বর তিনি বিয়ে করবেন বলে জানিয়েছেন।

নিক-প্রিয়াঙ্কা আর দীপিকা-রণবীরের বিয়ের পাশাপাশি এখন কপিলের বিয়েও রীতিমতো আলোচনায়। বিয়েতে কোনো রকম কার্পণ্য করতে চান না কপিল। কপিল চেয়েছিলেন সনি চ্যানেলে আবার তাঁর জনপ্রিয় অনুষ্ঠান ‘কপিল শর্মা শো’ শুরু হওয়ার পর তিনি বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু কপিল ও গিন্নির পরিবারের ইচ্ছা, এ বছরই চার হাত এক হোক। আর কপিল তাঁর প্রেমিকাকে কথা দিয়েছিলেন, এ বছরই তাঁকে বিয়ে করবেন। তাই আর দেরি না করে এ বছর ডিসেম্বরে কপিল ও গিন্নি সাত পাকে বাঁধা পড়ছেন।

পাঞ্জাবের জলন্ধরে কপিল-গিন্নির বিয়ে হবে। দুই দিনের জন্য বুক করা হয়েছে জলন্ধরের বিলাসবহুল ‘কবানা রিসোর্ট’। এখানে মেহেদি, সংগীত, বিয়ে এবং ছোট একটা রিসেপশনের আয়োজন রাখা হবে। বিয়ের সব অনুষ্ঠান হবে রাতে। কপিল ইতিমধ্যে বিয়ের অতিথিদের তালিকা করে ফেলেছেন। ১৫০ থেকে ২০০ জনের এই তালিকায় বলিউডের বড় বড় তারকার নাম আছে। কপিল তাঁর বিয়েতে শাহরুখ খান, অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, দীপিকা পাড়ুকোনের মতো তারকাদের আমন্ত্রণ জানিয়েছেন। আরও জানা গেছে, কপিল তাঁর বিয়েতে শুধু খাওয়াদাওয়ার জন্য ১৫ লাখ রুপি খরচ করছেন। বিয়েতে ভেজ এবং ননভেজ—দুই ধরনের খাবার থাকবে। তাঁর বিয়েতে নানা ধরনের পাঞ্জাবি পদের পাশাপাশি অন্যান্য খাবারও থরে থরে সাজানো থাকবে। সব মিলিয়ে শতাধিক পদ থাকবে কপিলের বিয়ের ভোজনে।

কপিল-গিন্নি বিয়ের পর এক জমকালো রিসেপশনের আয়োজন রাখবেন। রিসেপশন হবে অমৃতসরে। এই রিসেপশনে ঘনিষ্ঠ বন্ধুদের আমন্ত্রণ জানানো হবে। এছাড়াও কপিল ১৪ ডিসেম্বর মুম্বাইয়ে এক রিসেপশনের আয়োজন করবেন।

উল্লেখ্য, সনি চ্যানেলে আবার কপিল শর্মার জনপ্রিয় অনুষ্ঠান ‘কপিল শর্মা শো’ শুরু হওয়ার প্রস্তুতি চলছে।