জাকের পার্টি জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে: জাকের পার্টি চেয়ারম্যান

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী সাহেব ফরিদপুর-৪, (ভাঙ্গা-সদরপুর ও চরভদ্রাসন) আসনে ব্যাপক গণসংযোগ করেন। কয়েক হাজার নেতাকর্মী নিয়ে বুধবার (১৭ অক্টোবর) ভাঙ্গা ও সদরপুর উপজেলার বিভিন্ন বাজারে এ গণসংযোগ করতে দেখা যায়।

বিভিন্ন পথসভায় তিনি বলেছেন, জাকের পার্টি দেশের অর্থনৈতিক ও গণতান্ত্রিক অগ্রযাত্রা অব্যাহত রাখতে চায়। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ভুল করার জন্য যে ষড়যন্ত্র শুরু হয়েছে, ষড়যন্ত্র নস্যাতের জন্যই জাকের পার্টি জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে। একইসঙ্গে সামনে যে নেতৃত্বের শূন্যতা আসছে, তা পূরণে জাকের পার্টি এগিয়ে থাকবে।

এসময় ফরিদপুর সাংগঠনিক বিভাগের সাধারণ সম্পাদক ও জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান জাদু মিয়া, সদরপুর উপজেলা জাকের পার্টির সভাপতি আব্দুর রাজ্জাক ব্যাপারী, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মোল্যা, চরভদ্রাসন উপজেলা জাকের পার্টির সভাপতি রাজা হোসেন খাঁন, ভাঙ্গা উপজেলা জাকের পার্টির সভাপতি রওশন আলী ভূইয়া, সাধারণ সম্পাদক আলমগীর কবির, সাংগঠনিক সম্পাদক বায়েজিদুর রহমানসহ জাকের পার্টির কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জাকের পার্টি চেয়ারম্যান বলেন, দেশের জনসংখ্যা বাড়ছে প্রতিদিন। যদিও আয়তন বাড়ছে না। এ লক্ষ্যে কার্যকর দীর্ঘ মেয়াদী পরিকল্পনা ও তার যথাযথ বাস্তবায়ন বড় জরুরী। তিঁনি আরো বলেন, দেশে একদিকে ওহাবীবাদের দৌরাত্ম্য, অন্য দিকে আছে ধর্মহীনতার দৌরাত্ম্য। এমতাবস্থায় জনগণের পাঁশে আমাদের থাকতে হবে। দেশবাসীর কাছে সত্য ও ন্যায়ের বাণী পৌঁছাতে হবে।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি