ঢাকা-১৮ আসনে আওয়ামীলীগের গণসংযোগ

রাজধানী ঢাকায় বাংলাদেশ আওয়ামীলীগের সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচির অংশ হিসেবে উত্তরা এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরন কর্মসূচীর শুভ উদ্বোধনী হয় গত মঙ্গলবার। উক্ত গণসংযোগ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এডঃ সাহারা খাতুন এমপি।

ঢাকা উত্তরের আওয়ামীলীগের নেতাকর্মী ও সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ গণসংযোগকে উৎসব মূখর করে তোলে। উক্ত গণসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠান উত্তরার হাউজ বিল্ডিং থেকে শুরু হয়ে বৃহত্তর উত্তরার বেশ কিছু এলাকা প্রদক্ষিণ করে। প্রধান অতিথি এ্যাডঃ সাহারা খাতুন এমপি তার সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন- “বিগত বছরের মতো আমরা এবারও উন্নয়নের গতি অব্যাহত রাখব। জনগণকে সাথে নিয়ে দেশের উন্নয়ন করব। বাংলাদেশকে দরিদ্র মুক্ত করাই আমাদের মূল লক্ষ্য।”

ঢাকা-১৮ আসনে আওয়ামীলীগের গণসংযোগ

আর এই লক্ষ্যেই তিনি নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান। এসময় স্হানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তরের দক্ষিণখান থানা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা সংগ্রামী প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জনাব ফয়েজ আহমেদ এবং দক্ষিণখান থানা ছাত্রলীগ এর বর্তমান সংগ্রামী সাধারণ সম্পাদক মোহাম্মদ জুবায়ের আহমেদ সৌরভ।

জনাব ফয়েজ আহমেদ সাংবাদিকদের জানান- “বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে মাটি ও মানুষের আপোষহীন নেত্রী এ্যাডঃ সাহারা খাতুনের হাতকে আরো শক্তিশালী করতে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করছি। নৌকার বিজয় এখন দেশ ও জাতি গঠনে সময়ের দাবী।”

তানজীন মাহমুদ (তনু), নিজস্ব প্রতিনিধি