স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের উদ্যোগে আরও ৪টি মাল্টিপ্লেক্স

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের উদ্যোগে ঢাকায় চালু হতে যাচ্ছে আরও ৪টি মাল্টিপ্লেক্স। গতকাল ৮ অক্টোবর স্টার সিনেপ্লেক্সের ১৪ বছরপূর্তি উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এ তথ্যগুলো জানান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহবুবুর রহমান।

গতকাল সোমবার স্টার সিনেপ্লেক্সের ১৪ বছরপূর্তি উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সন্ধ্যায় বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে আয়োজিত ১৪ বছর পূর্তি উৎসবে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন নানা অঙ্গনের তারকারা। যার মধ্যে অন্যতম ওমর সানী, রিয়াজ, ফেরদৌস, পপি, শাকিব খান, জয়া আহসান, নাবিলা উল্লেখযোগ্য। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন শাহরিয়ার নাজিম জয়। অনুষ্ঠানে বেশ কিছু দেশীয় ছবিকে পুরস্কৃত করা হয়।

সেখানে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান কর্তৃপক্ষের উদ্যোগে ঢাকায় আরও ৪টি মাল্টিপ্লেক্স চালু হতে যাচ্ছে। ইতোমধ্যে একটির কাজ শেষ। দ্রুতই এটি চালু হবে। এছাড়া মহাখালী, উত্তরা ও পূর্বাচলে আরও ৩টি মাল্টিপ্লেক্সের কাজ চলছে। তিনি বলেন- ‌‌‘সীমান্ত সম্ভারে (ধানমন্ডি) ৩টি সিনেপ্লেক্স নিয়ে একটি মাল্টিপ্লেক্স করেছি খুবই মডার্ন ডিজাইন দিয়ে। সবকাজ শেষ। শিগগিরই এটি চালু হবে। এছাড়া মহাখালী, উত্তরা ও পূর্বাচলেও আমাদের প্রজেক্ট শুরু হয়ে গেছে। দর্শকদের ভালোবাসা ও আগ্রহের কারণেই এগুলো তৈরির উদ্যোগ নিয়েছি। এছাড়া কক্সবাজার ও চট্টগ্রামে আরও দুটি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা আছে আমাদের। তবে আগে ঢাকার মাল্টিপ্লেক্সগুলো শেষ করতে চাই।’

শুধু প্রেক্ষাগৃহই নয়, স্টার সিনেপ্লেক্স চলচ্চিত্র নির্মাণেও আসছে। মুক্তিযুদ্ধ, নারীর ক্ষমতায়ন ও মাদক নিয়ে তারা ছবি তৈরির উদ্যোগ নিয়েছে বলে জানানো হয়।