পদত্যাগ পত্র প্রত্যাহার করে কর্মস্থলে ৫২ শিক্ষক, ক্যাম্পাসে বিক্ষোভ

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে অর্ডিনেন্স বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এসময় ছাত্রলীগের সভাপতিসহ ৫ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিও জানান তারা।

অর্ডিনেন্স বাতিলের দাবিতে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। একই দাবি জানিয়েছে ছাত্রলীগের নেতারাও। তাদের অন্য দাবিগুলো হলো যৌন নিপীড়নকারী শিক্ষকের শাস্তি ও ছাত্রলীগের সভাপতিসহ ৫ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার। এদিকে দুপুর সাড়ে ১২টার দিকে টাঙ্গাইল প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার সভাপতি সজিব তালুকদার, সাধারণ সম্পাদক সাইদুর রহমানসহ বেশ কয়েকজন ছাত্রলীগের নেতাকর্মী ও সাধারণ আরও শিক্ষার্থীরা। দাবি না মানলে সাধারণ শিক্ষার্থীরা সকল ক্লাস ও পরীক্ষা বর্জন অব্যাহত রাখবে বলেও ঘোষণা দেয়া হয় সংবাদ সম্মেলন থেকে।

তবে রিজেন্ট বোর্ডের সভায় ছাত্রলীগের ৫ নেতাকর্মীকে বহিষ্কার করায় বিশ্ববিদ্যালয়ের ৫২ জন শিক্ষক তাদের পদত্যাগ পত্র প্রত্যাহার করে কর্মস্থলে যোগ দিয়েছেন।