সমালোচকদের সমালোচনার জবাব দিলেন রিয়া চক্রবর্তী

সমালোচকদের ওপর খেপেছেন বলিউডের নতুন মুখ রিয়া চক্রবর্তী। আর তাই বেশ কড়া ভাবেই ইনস্টাগ্রামে পোস্টের মাধ্যমে নেতিবাচক সমালোচকদের সমালোচনার জবাব দিলেন তিনি।

বরেণ্য চিত্র পরিচালক ও প্রযোজক মহেশ ভাটের ৭০তম জন্মদিন উপলক্ষে সম্প্রতি ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানান রিয়া। আর শুভেচ্ছাবার্তার সঙ্গে পরিচালকের সাথে তাঁর কিছু ঘনিষ্ঠ ছবি পোস্ট করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে আসার পর তা নিয়ে সমালোচনা শুরু হয়। অনেকেই নানা নেতিবাচক মন্তব্য করে ছবিটি শেয়ার করেছেন। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। আর তাই এবার সেই সমালোচনার জবাব দিলেন রিয়া। রিয়া দাবি করেন, মহেশ ভাট তাঁকে স্নেহের পরশ দিয়ে আদর করেছেন। রিয়া চক্রবর্তীর বয়স ২৬। মহেশ ভাট আর তাঁর বয়সের ব্যবধান ৪৪ বছর। এদিকে মহেশ ভাটের স্বভাব আর তাঁর চরিত্র নিয়ে এর আগেও সংবাদমাধ্যমে অনেক লেখা হয়েছে। তবে এসব লেখাকে মোটেও গুরুত্ব দেননি বলিউডের অন্যতম প্রভাবশালী মানুষটি।

সমালোচকদের সমালোচনা করে ইনস্টাগ্রামে রিয়া লিখেছেন – ‘তুই কে? তোর নাম কী? তোরা তো সীতারও বদনাম করেছিলি! ট্রোলারদের মন নোংরা। এখানে তাঁদের সেই নোংরা মানসিকতার প্রকাশ পেয়েছে। বয়সের ব্যাপারে তাঁরা অন্ধ। আসলে মানুষগুলো যেমন, যা তাঁরা বিশ্বাস করে, যেভাবেই দেখতে চায়। এর বাইরে আর কিছু ভাবতে পারে না।’

তবে অন্য নায়িকার সঙ্গে বাবা মহেশ ভাটকে নিয়ে যখন নানা সমালোচনা হচ্ছে, তখন তা নিয়ে কোনো মন্তব্য করেননি দুই মেয়ে বলিউড তারকা পূজা ভাট আর আলিয়া ভাট।