বান্দরবানে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন

বান্দরবানে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে (২৫ সেপ্টেম্বর) বান্দরবান সদর উপজেলা সুয়ালক ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়র্বোডের অর্থায়নে তিনটি প্রকল্প উদ্ধোধন ও ভিত্তি প্রস্তর করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

রেইছা বাজারে শহীদ মিনার নির্মান, রেইছা কমিউনিটি সেন্টার এবং থলিপাড়া বৌদ্ধবিহার নবায়ন ও সংস্কারসহ মোট প্রকল্পে ব্যয় ধরা হয়ে ৮০ লাখ টাকা। এসময় অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার মোঃ জাকির হোসেন, জেলা পরিষদের সদস্য ক্যাসাপ্রু, টিংটিং ম্যা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সচপ্রু, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল আল নোমান, সদর থানার ইনচার্জ মোঃ ছরোয়ার জামান, উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সকল সংঘটনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আগামী সংসদ নির্বাচনে পুনরায় বিজয় হলে বান্দরবানে এক ইঞ্চিও খালি জায়গা রাখা হবে না, উন্নয়নের জোয়ারে ভাসবে বান্দরবান পার্বত্য জেলা- পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতি মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

মন্ত্রী আরো বলেন, থানচি বান্দরবান শেষ সীমানা কোন দিন থানচি বাসিরা ভেবেছেন বিদ্যুৎতের আলো আসবে, শেখ হাসিনার সরকার বিদ্যুৎতের আলো পৌছে দিয়েছে। কলেজ করে দিয়েছে, ফায়ার সার্ভিস করা হয়েছে। আগামী নির্বাচনে যদি আওয়ামীলীগ জয়ী হয় তাহলে আরো যা যা উন্নয়ন করার প্রয়োজন সেগুলো বাস্তবায়ন করে দেয়া হবে।