সব মুছে নতুন শুরুর আশায় ভুলের ক্ষমা চাইলেন সারিকা

নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়ে ক্ষমা চাইলেন মডেল-অভিনেত্রী সারিকা। পুরানো সব ভুলে নতুন করে আবার কাজ শুরু করার আগ্রহ প্রকাশ করেন তিনি সেই পোস্টে।

নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন সারিকা। তার সেই পোস্টে তিনি বলেন- ‘সরি, পাঁচ অক্ষরের একটা শব্দ। সবার কাছে আজ সত্যি মনের গভীর থেকে মাফ চাইছি—পরিবার, বন্ধু, সহকর্মী, আমার শুভাকাঙ্ক্ষীদের কাছে। কখনো যদি জেনে বা না জেনে এতটুকু আঘাত করে থাকি, অনুগ্রহ করে ক্ষমা করবেন। আমার চারপাশের কঠিন পরিস্থিতি ও শারীরিক সমস্যার কারণে কিছু জটিলতায় ভুগছিলাম। তবে এটাও মানছি, সব তা না। নিজের ব্যাপারেও সতর্ক ছিলাম না, ভুলত্রুটি যতটুকু পারি শুধরে নেওয়ার চেষ্টা করব। কারণ শেখার না আছে শেষ, না আছে বয়স। আজ না হয় পুরোনো কষ্ট মুছে ফেলে নতুন করে শুরু করি সব। আমরা সবাই এক। দু’দিনের এই পৃথিবী। এটাই ভুলে যাই আমরা। আর প্রকৃতি ততোবারই মনে করিয়ে দেবার চেষ্টা করে যায়। আর তাই আমিও সকলকে ক্ষমা করলাম। যাদের কারণে আমি কষ্ট পেয়েছি বা ক্ষতিগ্রস্থ হয়েছি।’

সারিকা তার পোস্টে বলেন যদি কারো সাথে ব্যক্তিগত কোন সমস্যা থাকে তাহলে যেন ইনবক্সে বা কমেন্টে উল্লেখ্য করেন। তাহলে কথা বলে সেটার সমাধানের চেষ্টা করবেন তিনি। তিন বলেন গত কয়েক মাস তার জীবনে কঠিন সময় গেছে। সামলে নিতে সময় লেগেছে। তার মেয়েকে স্কুলে দেওয়ার জন্য প্রস্তুত করছিলেন তিনি। আগামী সপ্তাহ থেকে সে স্কুলে যাবে। এরপর আবার হয়তো নাটক কিংবা বিজ্ঞাপনচিত্রের শুটিং শুরু করতে পারবেন সারিকা।

প্রসঙ্গত, অশিল্পী সুলভ আচরণের জন্য সারিকাকে ৬ মাসের জন্য নিষিদ্ধ করেছে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস্ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ। গত ২৮ জুলাই সংঠগঠনটির কার্যনির্বাহী সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সারিকাকে নিষিদ্ধ কার্যকর শুরু হয়েছে গত ১ আগস্ট থেকে।