উন্নয়ন কর্মকাণ্ড ও সফলতার লিফলেট বিতরনের মাধ্যমে যুবলীগের গণসংযোগ

বরগুনা-২ আসনে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ও সফলতার লিফলেট বিতরনের মাধ্যমে গণসংযোগ করেন যুবলীগ নেতা সুভাষ চন্দ্র হাওলাদার।

পথসভা, লিফলেট বিতরণ, ফেসবুক, টুইটারসহ নানা মাধ্যমে গত ১০ বছরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রচারের পাশাপাশি নির্বাচনী গণসংযোগে নেমেছেন বরগুনা-২ আসনে (পাথরঘাটা-বামনা-বেতাগী) মনোনয়নপ্রত্যাশী ও কেন্দ্রীয় যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক সুভাষ চন্দ্র হাওলাদার।

শনিবার সকালে নেতাকর্মীদের নিয়ে পাথরঘাটা পৌর শহর থেকে শুরু করে উপজেলার সাতটি ইউনিয়নে সরকারের সফলতা এবং উন্নয়ন কর্মকাণ্ডের লিফলেট বিতরণের পাশাপাশি গণসংযোগ করেন সুভাষ চন্দ্র। এর আগে বৃহস্পতিবার থেকে এ আসনের বামনা উপজেলায় একই ইস্যু নিয়ে প্রচার চালান তিনি।

কেন্দ্রীয় যুবলীগের এই নেতা অনেক আগে থেকেই এলাকার অসহায়, দরিদ্র মানুষকে দান-অনুদানের পাশাপাশি বিভিন্ন মসজিদ, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক সহযোগিতা করে আসছেন। এ ছাড়া দলীয় কর্মসূচিসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডেও আর্থিক সহযোগিতা করছেন। ফলে দলের একটি বড় অংশের প্রতি সমর্থন রয়েছে।

সুভাষ চন্দ্র হাওলাদার বলেন, গত ১০ বছরে আওয়ামী লীগ সরকার দেশে ব্যাপক উন্নয়নের পাশাপাশি জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে একাধিক সফলতা অর্জন করেছে। বিশেষ করে পদ্মা সেতুসহ দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন হয়েছে।

যা পর্যাপ্ত প্রচারের অভাবে প্রত্যন্ত অঞ্চলের মানুষ অনেকটাই জানেন না। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে আবার ক্ষমতায় আনতে এ উন্নয়ন কর্মকাণ্ডের আরও প্রচার দরকার। দলের প্রত্যেক নেতাকর্মী এ দায়িত্বটি পালন করলে আশা করি সাধারণ মানুষ অতি সহজে সবকিছু জানতে পারবেন। সে লক্ষ্যেই আমি আমার এলাকায় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন এবং সফলতাগুলো জানানোর চেষ্টা করছি। সুভাষ চন্দ্র হাওলাদার আরও বলেন, বিগত দুটি নির্বাচনে আমি বরগুনা-২ আসনে দলের মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা হয়তো আমাকে তখন যোগ্য মনে করেননি, যার কারণে আমি মনোনয়ন পাইনি। তাই আগামী সংসদ নির্বাচনে আমি আবারও দলের মনোনয়ন চাইব। আশা করি দল আমাকে বিবেচনা করবে। আর আমি মনোনয়ন পেলে আশা করি জয়লাভ করে শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিতে পারব

 

মোঃ মেহেদী হাসান, বরগুনা প্রতিনিধি