কুড়িগ্রামের উলিপুরে পৃথক অভিযান ১১ জুয়াড়ী আটক

কুড়িগ্রামের উলিপুরে পৃথক অভিযান চালিয়ে ১১ জুয়াড়–কে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামাদি, নগদ অর্থ ও ৩টি মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৪ সেপ্টেম্বর) ভোররাতে উপজেলার ধরনীবাড়ী ইউনিয়নের মিনা বাজার ও পৌরসভার পূর্ব শিববাড়ি বাজারে দোকান ঘরের ভিতর থেকে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ধরনীবাড়ী ইউনিয়নের আহম্মেদ আলীর পুত্র রুহুল আমীন লিচু (৪৫), মোহাম্মদ আলীর পুত্র মমিনুল ইসলাম মনু (৩৯), দছিজল হকের পুত্র আনোয়ারুল ইসলাম (৩৮), আহম্মেদ হোসেনের পুত্র ছকিয়ত উল্যা ছক্কু (৩০), সাহাবুদ্দিনের পুত্র মোস্তাফিজার রহমান মোস্তা (৩৮), গোলজার হোসেনের পুত্র মোফাজ্জল হক সুমন (৩৪) ও পূর্ব শিবাবাড়ী এলাকা থেকে ময়েজ উদ্দিনের পুত্র হাসেম আলী (৪০), বাবর আলীর পুত্র মিজানুর রহমান (২৫), বেলাল উদ্দিনের পুত্র শাহজাহান (৩০), শাহাবুল ইসলামের পুত্র বাবলু মিয়া (২৮), আব্দুল মানিকের পুত্র মাসুদ রানা (২৪)।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জানান, আটককৃত ১১ জুয়াড়–র রিরুদ্ধে বঙ্গীয় জুয়া আইন ৩/৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আসলাম উদ্দিন আহম্মেদ, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি