আগামী বছরই মালা বদল করবেন আরবাজ-জরর্জিয়া

আগামী বছরই মালা বদল করবেন আরবাজ খান ও জরর্জিয়া এন্দ্রিয়ানি। তবে কোনও ধুমধাম করে নয়, আইনি ভাবেই দু’জনে বিয়ে করবেন বলে জানা যায়। দুই পরিবারের সম্মতি নিয়েই তারা বিয়ের পিঁড়িতে বসবেন।

পরকীয়ার জের ধরে আরবাজ খান আর মালাইকা অরোরার দাম্পত্য জীবনে বিচ্ছেদের হয়েছে প্রায় দু’বছর। আর এই বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আরবাজ ও জর্জিয়া। কোর্ট ম্যারেজ করবেন এই প্রেমিক যুগল। আরবাজ এবং জর্জিয়ার এ সিদ্ধান্তে কোনও আপত্তি নেই খান পরিবার ও জর্জিয়ার পরিবারের। মালাইকার সঙ্গে সম্পর্কের ভাটা পড়লেইও পরিবারের সঙ্গে আগের মতই সবকিছু ঠিকঠাক আছে। ছেলে আরহান, জার্জিয়া এবং প্রিয় বন্ধু ও শালিকা অমৃতাকে নিয়ে আরবাজ ডিনার ডেটেও বের হোন। মালাইকার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও অমৃতা অরোরার সঙ্গে আরবাজের বন্ধুত্ব এখনও অটুট।

আগামী বছরই মালা বদল করবেন আরবাজ-জরর্জিয়া

সম্প্রতি অর্পিতা খান শর্মার বাড়িতে গণেশ উৎসবের মুখোমুখি হয়েছিলেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরা এবং জর্জিয়া। সামনা সামনি দেখা হওয়ার পরও কেউ কারও সঙ্গে কথা বলেননি। তবে জর্জিয়ার বাবার সঙ্গে মালাইকার টুকটাক কথা হয়েছিলো বলে জানা যায়। তবে গণেশ উৎসব যাতে মুম্বাইতে থেকে সেলিব্রেট করেন, তার জন্য জর্জিয়া এবং তার বাবাকে আমন্ত্রণ করেন আরবাজ খান।

এদিকে জর্জিয়া খুব শিগগির বলিউডে অভিনয় করবেন। বেশ কয়েকটি প্রযোজক সংস্থা এ বিষয়ে জর্জিয়ার সঙ্গে কথাও বলেছে বলে শোনা যাচ্ছে। পাশাপাশি আরবাজও জর্জিয়ার বলিউডে অভিষেক নিয়ে বেশ উচ্ছ্বসিত।