ফরিদপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক আটক

বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে শাওন কুমার বিশ্বাস (২৩) নামের এক যুবককে আটক করেছে। শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে শহরের টেপাখোলা বৃন্দাবনের মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। দুপুরে র‌্যাবের-৮ এর দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন সাংবাদিকদের জানান, ঝিনাইদহ জেলার সদর এলাকার কাঞ্চন নগর স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক এক ছাত্রীর সাথে পরিচয় হয় শাওন কুমার বিশ্বাসের। ৫ বছর পূর্বে ফরিদপুরে ফুপুর বাড়ীতে বেড়াতে এসে সেই পরিচয়ের সূত্র ধরে সম্পর্ক গড়ে ওঠে শাওনের সাথে। ১ বছর আগে উক্ত ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হয়। এসময় গোপণে অন্তরঙ্গের দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে শাওন। পরে আপত্তিকর ছবি দেখিয়ে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেবার ভয় দেখিয়ে মোটা অংকের টাকা দাবী করা হয় ছাত্রীটির কাছে।

এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্পে অভিযোগ দায়ের করে ছাত্রীটির পরিবার। সেই সূত্র ধরে র‌্যাব ফরিদপুর শহরের টেপাখোলা এলাকায় অভিযান চালিয়ে শাওনকে আটক করে। র‌্যাবের জিজ্ঞাসাবাদে শাওন কলেজ ছাত্রীকে ধর্ষণের কথা স্বীকার করে। পরে তাকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় ছাত্রী নিজে বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করে।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি