ফরিদপুরে আ’লীগের পোষ্টার ছিড়ে ফেলল দুস্কৃতিকারীরা!

ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা-কৃষ্ণপুর) আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এয়ার কমডোর (অবঃ) বীর মুক্তিযোদ্ধা কাজী দেলোয়ার হোসেন এর পোষ্টার ছিড়ে ফেলেছে দুস্কৃতিকারীরা।

স্থানীয়রা জানায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নৌকা প্রতীক সংবলিত নগরকান্দা- সালথা ও কৃষ্ণপুর বাসীকে শুভেচ্ছা জানিয়ে লাগানো পোষ্টার নগরকান্দা-সালথা ও কৃষ্ণপুরের বিভিন্ন হাটে বাজারে স্কুল কলেজে লাগনো হয়েছে। নগরকান্দা উপজেলা সদরের বিভিন্ন জায়গায় লাগানো পোষ্টার গুলো দুস্কৃতিকারীরা ছিড়ে ফেলেছে।

নগরকান্দা উপজেলা সদরের বিভিন্ন এলাকায় গিয়ে দেখা গেছে, আ’লীগের মনোনয়ন প্রত্যাশী কয়েকজন নেতার পোষ্টার লাগানো থাকলেও শুধুমাত্র এয়ার কমডোর (অবঃ) বীর মুক্তিযোদ্ধা কাজী দেলোয়ার হোসেনের পোষ্টার গুলোই বেছে বেছে ছেঁড়া হয়েছে। পোস্টার ছেড়ার ঘটনাটি এলাকায় ব্যাপক সমালোচিত হয়েছে।

এয়ার কমডোর (অবঃ) কাজী দেলোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, আমি ১৯৭১ সালে কৈশোর বয়সেই মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করি যুদ্ধের সময় খানসেনারা আমাকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছিল। কারাগার থেকে বের হয়ে আবার মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়ি। পরবর্তীতে লেখপড়া শেষ করে বাংলাদেশ বিমান বাহিনীতে যোগদান করি সুনামের সাথে চাকুরী করার পর এয়ার কমডোর হিসেবে অবসর গ্রহণ করি। অবসর গ্রহণ করার পর আ’লীগের রাজনীতি শুরু করি। যতদিন বেঁচে আছি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাব। মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি নির্বাচন করব আর যদি মনোনয়ন না দেন তাহলে যাকে মনোনয়ন দিবেন তার জন্য কাজ করব । কিন্তু আমার পোষ্টার গুলো কেন ছেঁড়া হচ্ছে তা বুঝতে পারলাম না । কারো পোষ্টার ছেঁড়া কোন রাজনৈতিক কালচারের মধ্যে পড়ে না তা শোভনীয় ও নয়।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি