ঝিনাইদহে সড়কে নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ স্বাস্থ্য ক্যাম্প

সড়কে নিরাপত্তা নিশ্চিত করতে ঝিনাইদহে বিশেষ স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন, জেলা বিআরটিএ ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির আয়োজনে শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে ঝিনাইদহ চক্ষু হাসপাতালে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাকাহীদ হোসেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক সাইফুর রহমান খান, চক্ষু হাসপাতালের সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুল আজিজ, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানু, জেলা বিআরটিএ সহকারী পরিচালক বিলাস সরকার, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা: প্রসেনজিৎ বিশ্বাস পার্থ, এনডিসি খাইরুল ইসলাম, জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম সাঈদ, সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি দাউদ হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সাগরসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

উদ্বোধনী দিনে শতাধিক গাড়ী চালক ও হেলপারের ফ্রি স্বাস্থ্য, চক্ষু ও শ্রবনশক্তি পরীক্ষা করা হয়। এখন থেকে প্রতিদিন ১০ চালক ও হেলপার বিনামুল্যে এ স্বাস্থ্য পরীক্ষা করতে পারবে। এতে চালকদের অসুস্থতার জন্য সড়কে সংঘটিত দুর্ঘটনা কমবে বলে জানান আয়োজকরা।

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি