বিএনপি শুধু নালিশ পার্টি নয় ভুয়া পার্টিওঃ ওবায়দুল কাদের

কুমিল্লা মহানগর টাউন হলে আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহারের সভাপতিত্বে পথ সভার আয়োজন করা হয়। পথ সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কুমিল্লা বিভাগ বাস্তবায়নের বিষয়টি প্রধানমন্ত্রীর টেবিলে।

তিনি আরও বলেন, কুমিল্লাবাসীর পক্ষে প্রধানমন্ত্রীর কাছে আমি আপনাদের দাবির বিষয়টি পৌছে দিবো। তবে বড় প্রাপ্তির জন্য সময় দিতে হয়। বড় কিছু পেতে হলে ধৈর্য্য ধরতে হয়। আগামী নির্বাচনে বিজয়ী হলে কোনো দাবি অপূর্ণ থাকবে না।

বিএনপিকে নালিশ পার্টি আখ্যা দিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিএনপি ১০ বছরে ১০ মিনিটও রাস্তায় দাঁড়াতে পারেনি। তারা বলে ঈদের পরে আন্দোলন। আর কীসের ঈদ। এভাবে চলে গেল ১০ বছর। আন্দোলন হবে কোন বছর। মানুষ বাঁচে কয় বছর। তারা জনগণের আস্থা হারিয়ে বিদেশিদের কাছে নালিশ করছে।

তিনি বলেন, জাতিসংঘের মহাসচিবের আমন্ত্রণ নিয়ে বিএনপি মিথ্যাচার করছে। বিএনপি শুধু নালিশ পার্টি নয় ভুয়া পার্টিও।

যারা জাতিসংঘের মহাসচিবের আমন্ত্রণ নিয়ে মিথ্যাচার করে, আগুন দিয়ে মানুষ মারে তাদের কাছে দেশ ও দেশের মানুষ নিরাপদ নয়। যাদের রাস্তায় দাঁড়ানোর মুরোদ নেই অফিসে বসে পুলিশের খোঁজ নেয়, তারা করবে আন্দোলন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পরিকল্পনা মন্ত্রী কুমিল্লার। তিনি সব জায়গায় বরাদ্দ দেন। কুমিল্লায় একটু বেশিই দেন।

হাস্যরসের সঙ্গে সেতুমন্ত্রী বলেন, কুমিল্লা যত উন্নয়ন হয়েছে নোয়াখালীতেও এতো উন্নয়ন হয়নি। আওয়ামী লীগ দেয় বিদ্যুৎ আর বিএনপি দেয় খাম্বা। উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, অশুভ শক্তির জোট হয়েছে। এই জোট সম্পর্কে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে সতর্ক থাকেত হবে। তাদের ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

এসময় আরো বক্তব্য দেন পরিকল্পনামন্ত্রী আহম মুস্তফা কামাল ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য আব্দুল মতিন খসরু, সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান চৌধুরী নওফেল এসময় উপস্থিত ছিলেন।