যে কারণে অন্তঃসত্ত্বা হওয়ার কথা গোপন করেছিলেন নেহা ধুপিয়া

যে কারণে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা গোপন করেছিলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া এবার তা সবার সামনে প্রকাশ করলেন। নেহা কেন এতদিন তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর লুকিয়ে রেখেছেন সেই প্রশ্নের জবাব দিতে তিনি আর কোন কুন্ঠাবোধ করলেন না এবার।

অভিনেত্রী নেহা ধুপিয়া ৬ মাস পর্যন্ত তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর কাউকে জানতে দেননি। সিনেমার শুটিং থেকে শুরু করে, রিয়েলিটি শো, সবকিছুই করেছেন। কিন্তু কেন তিনি এমন করেছেন সে প্রশ্নের উত্তর এখন পাওয়া গেছে তার কাছে। নেহা বলেন, অন্তঃসত্ত্বা শুনে লোকে যদি তাকে কাজ দেওয়া বন্ধ করে দেয়, সেই ভয়ে কিছু বলেননি তিনি। গ্ল্যামার জগতে যেখানে লুকটাই সব, সেখানে অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তার শুটিং বন্ধ হয়ে যেতে পারত যে কোনও মুহূর্তে। আর সেই কারণে কাউকে এ বিষয়ে কিছু জানতে দেননি তিনি। এসবের পাশাপাশি তার বেবি বাম্প যেহেতু বোঝা যেত না একেবারেই, তাই খুব সহজে এতদিন তিনি কাজ করে গিয়েছেন। সেই সঙ্গে মা হওয়ার জন্য তিনি এখনও কোনও মাতৃত্বকালীন ছুটিও নেননি বলে জানান নেহা ধুপিয়া। তবে অন্তঃসত্ত্বা হওয়ার পর যারা মাতৃত্বকালীন ছুটি নেন, তিনি কখনও সেই সব নারীদের বিরুদ্ধে নন। কিংবা তাদের বিরুদ্ধে কিছু বলছেনও না। কিন্তু তিনি কোন ছুটি নেননি।

তাছাড়া স্বামী অঙ্গদ বেদির প্রশংসাও করেন নেহা ধুপিয়া। তিনি বলেন, অঙ্গদ খুব ভাল একজন বাবা হবেন। মাতৃত্বকালীন ছুটি না নিয়ে তিনি যেভাবে একটানা কাজ করে যাচ্ছে, তাতে অঙ্গদের সম্পূর্ণ সহযোগিতা আছে বলেও জানান বলিউড অভিনেত্রী।