ফরিদপুরে সড়ক দূর্ঘটনা কমাতে চালকদের দৃষ্টি ও শ্রবণশক্তি পরীক্ষা

প্রধানমন্ত্রীর অনুশাসনে সারাদেশের পেশাদার চালকদের চক্ষু ও শ্রবণ পরীক্ষার অংশ হিসেবে ফরিদপুরে দেশের প্রথম বারের মত সড়কে দুর্ঘটনা কমাতে পেশাদার চালকদের দৃষ্টিশক্তি ও শ্রবণশক্তি পরীক্ষার উদ্যোগ নেয়া হয়েছে। শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে বিনামূল্যে শতাধিক পেশাদার চালকের চোঁখ ও কান পরীক্ষা করা হয়।

ফরিদপুর জেলা প্রশাসন ও বিআরটিএ. ফরিদপুরের আয়োজনে দিনব্যাপী এ পরীক্ষা ক্যাম্পের উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া। এসময় তিনি বলেন, এখানেই শেষ নয়, পর্যায়ক্রমে জেলার সকল পেশাদার চালকদের চোঁখের দৃষ্টিশক্তি ও কানের শ্রবণশক্তি পরীক্ষার ব্যবস্থা করা হবে।

বিএনএসবি জহুরুল হক চক্ষু হাসপাতাল ও ফরিদপুর ডায়াবেটিক এ্যাসোসিয়েশন মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগীতায় অনুষ্ঠিত সেবা ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এরাদুল হকের সভাপতিত্বে ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খাঁন, বিআরটিএ এর সহকারী পরিাচালক আতিকুর রহমান, বিএনএসবি জহুরুল হক চক্ষু হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. রাহাত আনোয়ার চৌধুরী, বিটিভির জেলা প্রতিনিধি সাজ্জাদ হুসাইন বাবু প্রমূখ বক্তব্য রাখেন।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি