বয়ফ্রেন্ড ভাড়া নেওয়া যাবে অ্যাপের মাধ্যমে!

আমাদের বর্তমান দৈনন্দিন জীবনে বিনোদনের জন্যই হোক আর যে কোন প্রয়োজনেই হোক না কেন আমরা বিভিন্ন ধরনের অ্যাপ ব্যাবহার করে থাকি। কেনাকাটা, বাজার সদাই থেকে শুরু করে এখন সব কিছুই পাওয়া যাচ্ছে মোবাইল অ্যাপের মাধ্যমে। প্রযুক্তির অবিশ্বাস্য উৎকর্ষতার এই যুগে বয়ফ্রেন্ড ভাড়া নেওয়ার অ্যাপের উদ্ভাবন বিস্ময়তায় এক নতুন সংযোজন ঘটিয়েছে!

ভারতের মুম্বাই ও পুণেতে ইতোমধ্যে পরীক্ষামূলকভাবে চালু করেছে সেই অ্যাপ- রেন্ট আ বয়ফ্রেন্ড। এমন অভিনব অ্যাপ-এর উদ্ভাবক ২৯ বছর বয়সী কৌশল প্রকাশ। তাঁর বক্তব্য, একটা সময় আমি নিজেও গার্লফ্রেন্ড জোগার করতে না পেরে হতাশায় ভুগেছি।

এদেশে বান্ধবী ভাড়া নিন- বললে লোকে শুরুর দিকে ভালোভালে ব্যাপারটাকে নাও নিতে পারে! তাই আপাতত রেন্ট আ বয়ফ্রেন্ড দিয়েই শুরু করলাম।

তিনি বলেন, বয়ফ্রেন্ড নেই বলে মন খারাপ করে বসে থাকার দিন শেষ। ডিপ্রেশন, ফার্স্টেশন, সব কিছু কাটিয়ে ফেলতে পারেন এক ঝটকায়। চীন বা জাপানের পর এবার ভারতেও বয়ফ্রেন্ড ভাড়া পাওয়া যেতে পারে অ্যাপ থেকে।

২২ থেক ২৫ বছরের এ গ্রেডেড মডেল। এমন বয়ফ্রেন্ড পেতে প্রতি ঘন্টায় ভাড়া দিতে হবে দুই থেকে তিন হাজার টাকা। আম আদমিও ভাড়া পাওয়া যাবে বয়ফ্রেন্ড হিসাবে। ঘন্টায় দিতে হবে মাত্র ৩০০ থেকে ৪০০ টাকা।

কৌশল বলছেন, এখানে ঠকবার কোনো জায়গা নেই। আর হ্যাঁ, এখানে কিন্তু যৌনতার কোনো প্রশ্ন নেই। এটা কোনো সস্তার বাজারচলতি বন্ধুত্বের ঠিকানা নয়। এখানে আপনি বয়ফ্রেন্ড ভাড়া করলেন মানে একজন ভালো বন্ধু পাবেন।

আমরা প্রতিটা ছেলেকে রীতিমতো ইন্টারভিউ নিয়ে রিক্রুট করেছি। আপনার বয়ফ্রেন্ড আপনাকে মানসিক দিক থেকে সাপোর্ট দেবে। আপনি কোনো সমস্যায় থাকলে তার থেকে পরামর্শ নিতে পারবেন।

মাত্র কদটা টাকা খরচ করে আপনি শুধু একজন বয়ফ্রেন্ড পাবেন না, পাবেন একজন পরামর্শদাতাও। আমার মনে হয়, আমাদের এই অ্যাপ যে কোনো মেয়েকে হতাশা কাটিয়ে উঠতে সাহায্য করবে।