দিনাজপুর হাবিপ্রবি’র প্রতিষ্ঠা বার্ষিকিতে শুভসংঘের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কালের কন্ঠ শুভসংঘের আয়োজনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) কালের কন্ঠ শুভসংঘ হাবিপ্রবি শাখার আয়োজনে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্র দিনাজপুর শাখার সহযোগিতায় বিশ^বিদ্যালয়ের টিএসসিতে এই কর্মসূচি পালিত হয়েছে।

১১ সেপ্টেম্বর ১৯৯৯ কৃষি কলেজকে বিশ্ববিদ্যালয় হিসাবে ঘোষণা দেয়া হয়। সেই থেকে এই দিনটিকে বিশ্ববিদ্যালয় দিবস হিসেবে পালন করা হয়।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসিতে কালের কন্ঠ শুভসংঘ আয়োজনে এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ও , সহযোগিতায় অনুষ্ঠিত স্বেচ্ছায় রক্ত দান কর্মসূচির শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস।

শুভসংঘ হাবিপ্রবি শাখার সভাপতি ডাঃ মিঠুন চন্দ্র রায়ের সভাপত্বিতে স্বেচ্ছায় রক্ত দান কর্মসূচিতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক সহকারী প্রফেসর মোহাম্মদ রাজিব হাসান, রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্র দিনাজপুরের মেডিকেল অফিসার ডাঃ মোঃ আজগর আলী, ল্যাব ইনচার্জ বিশ^জিৎ কুমার রায়, কালের কন্ঠের দিনাজপুর প্রতিনিধি এমদাদুল হক মিলন, কালের কন্ঠ শুভসংঘ জেলা শাখার সভাপতি মোঃ রাসেল ইসলাম, হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মোঃ মুহিউদ্দীন নুর, শুভসংঘ হাবিপ্রবি শাখার সহ-সভাপতি মোঃ মাইদুল ইসলাম, মোঃ সাদেকুজ্জামান সাদেক, সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ শরিফ, অর্থ সম্পাদক মো. মাসুদ রানা, প্রচার সম্পাদক মোঃ আব্দুর রব সহ হাবিপ্রবি শাখার অন্যান্য সদস্য বৃন্দ।

স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে শুভসংঘের সদস্যরা ছাড়াও বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীরা রক্ত দান করেন।

 

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি