ঝিনাইদহে সরকারি কেসি কলেজ চত্বরে জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড রেজিস্ট্রিশন শুরু

ঝিনাইদহে ২০১৮ সালে জয় ইয়ুথ এ্যাওয়ার্ড এর রেজিস্ট্রিশন শুরু হয়েছে। কথন সাংস্কৃতিক সংগঠন (কসাস) এর আয়োজনে সোমবার সকালে সরকারি কেসি কলেজ চত্বরে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. বি এম রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, কলেজ উপাধ্যক্ষ প্রফেসর অশোক কুমার মৌলিক, কসাসের উপদেষ্টা মিজানুর রহমান, কসাসের সভাপতি উম্মে সায়মা জয়া, সহ-সভাপতি শফিক রেহমান জুয়েল, সাধারণ সম্পাদক প্রতাপ আদিত্যসহ জয় ইয়ুথ এ্যাওয়ার্ড-২০১৮ এর ঝিনাইদহের ফিল্ড এক্টিভিশন টিম।

কসাসের সাধারণ সম্পাদক প্রতাপ আদিত্য জানান, ২০১৫ ও ২০১৭ সালের ন্যায় এবারো দেশের ইতিবাচক পরিবর্তনে অবদান রাখা তরুণ সংগঠক ও সংগঠনকে সম্মাননাস্বরূপ ‘জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড দেবে ‘ইয়াং বাংলা’। এ লক্ষ্যে সোমবার সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত জেলার সদর, শৈলকুপা, হরিণাকুন্ডু ও কালীগঞ্জের সংগঠনদের আবেদন গ্রহণ করা হয়।

আজ মঙ্গলবার ঝিনাইদহের মহেশপুর-কোটচাঁদপুর, বুধবার কুষ্টিয়া সদর, ভেড়ামারা, মিরপুর ও দৌলতপুর ও বৃহস্পতিবার কুমারখালী এবং খোকসা উপজেলার তরুন সংগঠনের আবেদন গ্রহণ করা হবে।

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি