শতাধিক নারীর সাথে হয়েছেন শয্যাসঙ্গী, কামিয়েছেন প্রচুর অর্থ!

হাওয়ার্ড এক্স (৩৮)। কিম জং উনের চেহারায় মিল থাকায় কামিয়ে নিচ্ছেন প্রচুর অর্থ। শয্যাসঙ্গী করছেন অসংখ্য নারীকে। কিম জং উনের মতো দেখে মজে যান অনেক নারী, যুবতী। যার শেষ পরিণতি ঘটে বিছানায়। এমনই সঙ্গ নিয়েছেন কমপক্ষে ১০০ নারী।

এছাড়া তিনি বিভিন্ন অনুষ্ঠানে পারফরমেন্স করেন। যার প্রতিটি থেকে পান ১০ হাজার পাউন্ড করে। হাওয়ার্ড এক্স এর উদ্বৃতি দিয়ে বৃটেনের অনলাইন দ্য সানের একটি প্রতিবেদনে বলা হয়েছে, আমি হংকংয়ের নাগরিক। দেখতে হুবহু কিম জং উনের মতো হওয়ায় সব নারীই আমার সঙ্গে ছবি তুলতে চান। আমার সঙ্গে ডজন ডজন নারীর সম্পর্ক আছে। ৫ বছর আগে এমন সম্পর্কের শুরু। এখনও চলছে। থামেনি। আমি এসব নারীকে কৌতুক করে বলি তাদেরকে আমি দুই নম্বর, তিন নম্বর, চার নম্বর মন্ত্রী বানাতে পারি।

তার সঙ্গে যোগ দিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের মতো দেখতে ডেনিস অ্যালেন (৬৬)। দু’জনে মিলে অর্থ আয়ের পথ ধরেছেন।   বিভিন্ন অনুষ্ঠানে তারা পারফরম করেন। তাতে আয় হয় মোটা অংকের অর্থ।

হাওয়ার্ড এক্স জানান, যখন আমরা যুবতীতের চুমু খাই আবার তাদের সঙ্গে অন্তরঙ্গ যৌন সম্পর্ক স্থাপন করি তখন তারা তা লুফে নেন। সিঙ্গাপুরে তারা যেন এটাই চান। রেস্তোরাঁগুলোতে তো আমাদের জন্য পানীয় ও খাবার ফ্রি। সান গ্লাস থেকে শুরু করে ফ্রাইড টিকেনের মতো পণ্যের বিক্রিতে সহায়তা করে আমরা অর্থ উপার্জন করি।