ফরিদপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

অসাংবিধানিক ভাবে কারাগারের ভিতরে আদালত স্থানান্তরের প্রতিবাদ ও বেগম জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে ফরিদপুর জেলা বিএনপি।

শনিবার সকাল ১১টায় শহরের নীলটুলি এলাকা থেকে জেলা বিএনপি যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয় । মিছিলটি মুজিব সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় প্রেসক্লাবে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপি সহ-সভাপতি শহীদ পারভেজ, সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল,প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন দিলা প্রমুখ ।

মিছিলে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড.হাবিবুর রহমান হাফিজ,অর্থ সম্পাদক ফাত্তাউল ইসলাম ফাত্তাহ,সাংস্কৃতিক সম্পাদক আশরাফ হোসেন,জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন,সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন,শহর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হাসানুর রহমান মৃধা,যুগ্ম-আহবায়ক লিটন বিশ্বাসসহ আরো অনেকে।

এসময় বক্তরা বলেন, অসাংবিধানিক ভাবে কারাগারের ভিতরে আদালত স্থানান্তর কোন ভাবেই দেশবাসী মেনে নিবে না। তারা বলেন, সরকার পরিকল্পিত ভাবে বেগম জিয়াকে হত্যা করা জন্য একের পর এক নাটকের জন্ম দিচ্ছে । এসময় তারা বেগম জিয়ার মুক্তি দাবি করেন ।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি