কাকতালীয় ভাবে একই পোশাকে নিকের বর্তমান ও সাবেক প্রেমিকা!

মার্কিন গায়ক নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে ভক্তদের আগ্রহের যেন কমতি নেই। আর সেই কারণে নিকের সাবেক প্রেমিকা অলিভিয়া কালপো অনেকটা আলোচনার বাইরে। তবে যে কারণে ফের সাবেক প্রেমিকা অলিভিয়াকে নিয়ে আলোচনায় ঝড় বইছে, তা হল সাবেক এবং বর্তমান প্রেমিকার কাকতালীয় পোশাক। 

মার্কিন গায়ক নিক জোনাস ২০১৫ সাল পর্যন্ত মডেল কালপোর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন। এদিকে, দুই দিন আগে কালপো ক্যামেরাবন্দি হন নিউ ইয়র্কে একটি ফ্যাশন শো’র প্রচারণায়। জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ‘ফেনডি’র পোশাক পরেছিলেন তিনি। নীল-সাদা-লালের মিশেলে ব্যান্ডোর (বক্ষবন্ধনী) সঙ্গে সাদা প্যান্ট।

কাকতালীয় ভাবে একই দিনে, একই পোশাকে ক্যামেরায় ধরা পড়েন প্রিয়াঙ্কাও। ভারতীয় অভিনেত্রী এদিন নিক জোনাস ও তার পরিবারের সঙ্গে গিয়েছিলেন ইউএস ওপেন টেনিস দেখতে। বন্ধু সেরেনা উইলিয়ামসের ম্যাচ দেখার সময় প্রিয়াঙ্কাও ক্যামেরাবন্দি হন ‘ফেনডি’ পোশাকে।

কালপো আর প্রিয়াঙ্কা দু’জনের পোশাকের নকশায় সামান্য পার্থক্য ছাড়া অন্য সবই মিলে যায়। একই দিন জোনাসের সাবেক আর বর্তমান প্রেমিকা হুবহু একই পোশাক কিভাবে পরলেন, তা কে জানে!

এদিকে, ১১ বছরের ছোট নিকের সঙ্গে সম্প্রতি বাগদান সম্পন্ন করেছেন ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা চোপড়া। আর বাগদানের পর বর্তমানে বেশ মধুর ও আবেগঘন মুহূর্ত পার করছেন এ জুটি। বিয়ের আগেই ‘মধুচন্দ্রিমায়’ নিক-প্রিয়াঙ্কা। নিক জোনাস সম্প্রতি তার ইন্সটাগ্রামে একটি ছবি পোষ্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন, একজন মানুষ ও পর্বত। ছবির ক্রেডিট দিয়েছেন প্রিয়াঙ্কাকে। ইনস্টাগ্রামে নিকের অন্য একটি পোস্টে প্রিয়াঙ্কার ছবিও দেখা যায়। সেখানে হাসোজ্জ্বল প্রিয়াঙ্কাকে দেখে বেশ খুশীই মনে হচ্ছিল।