রাজধানীতে ৩৫ বোতল ফেনসিডিল সহ আটক ১

রাজধানীর তুরাগ থানাধীন বাউনিয়ায় ৩৫ বোতল ফেনসিডিল সহ এক (১) জন কে আটক করেছে দিয়াবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শফিউল আলম। অদ্য ৯/৯/২০১৮ রবিবার দুপুর আনুমানিক ১২:০০ ঘটিকার দিকে দিয়াবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শফিউল আলম সহ সঙ্গীয় ফোর্স এএসআই শরিফুল ইসলাম ও এএসআই শরিফুল আলম বাউনিয়ার কুব্বত আলী রোডের বরকতের বাড়ি থেকে ৩৫ বোতল ফেনসিডিল সহ সোহেল (৩৩) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করে।

গ্রেফতার কৃত মাদক বিক্রেতা মোঃ সোহেল বাউনিয়ার কুব্বত আলী রোডের বরকতের বাড়ির ভাড়াটিয়া।গ্রেফতার কৃত সোহেল গত আট বছর যাবত বাউনিয়ায় বসবাস করে মাদক ব‍্যবসা চালিয়ে আসছে। তার গ্রামের বাড়ি সিলেটের কোতওয়ালি থানাধীন মিরাবাজার খড়পাড়া গ্রামে। তার পিতার নাম তারা মিয়া। দিয়াবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শফিউল আলম সাংবাদিকদের বলেন-রবিবার দুপুর আনুমানিক বারোটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাউনিয়ার কুব্বত আলী রোডের বরকতের বাড়িতে অভিযান চালিয়ে সোহেল নামের ওই মাদক বিক্রতাকে গ্রেফতার করেছেন।

সোহেলের স্বীকারোক্তিতে তার ঘরের পরিত‍্যাক্ত লাল কালো ট্রাভেল ব‍্যাগের ভিতর থেকে পলিথিনে মোড়ানো ৩৫ বোতল ফেনসিডিল উদ্বার করেন পুলিশ।আটককৃত সোহেলের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

তানজীন মাহমুদ, নিজস্ব প্রতিনিধি