ঝিনাইদহে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ শুরু

ঝিনাইদহে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ শুরু হয়েছে। ওজোপাডিকো ও পল্লী বিদ্যুৎ অফিসের আয়োজনে বৃহস্পতিবার সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান সড়ক ঘুরে প্রেরণা একাত্তর চত্বরে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাকাহীদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, পল্লী বিদ্যুতের জিএম প্রকৌশলী আলতাফ হোসেন, এজিএম আমিনুল ইসলাম, ওজোপাডিকোর সফল নির্বাহী প্রকৌশলী পরিতোষ কুমার, নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু সালেহ মোহাম্মদ হাসনাত প্রমুখ। এসময় বক্তারা, বিদ্যুৎ ব্যবহারে সচেতনতা বৃদ্ধির জন্য সকলের প্রতি আহ্বান জানান।

পল্লী বিদ্যুতের জিএম প্রকৌশলী আলতাফ হোসেন আলোচনা সভায় জানান, সারা জেলায় ৩ লাখ ৩২ হাজার গ্রাহক পল্লী বিদ্যুতের গ্রাহক বিদ্যুৎ সুবিধা পাচ্ছে। সমিতির কর্মীদের প্রচেষ্টায় ঝিনাইদহ পবিসের সিস্টেম লস ১৫.২২ থেকে কমে এখন ১১.২৭ তে নেমে এসেছে। সে সময় বক্তারা, বিদ্যুৎ ব্যবহারে সচেতনতা বৃদ্ধির জন্য সকলের প্রতি আহ্বান জানান।

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি