ক্যাটরিনার গর্ভে নিজের সন্তান চান কার্তিক আরিয়ান

সম্প্রতি অনিতা আদজানিয়া শ্রফের একটি চ্যাট শো-এ হাজির হয়েছিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। আর সেখানে হাজির হয়ে একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় কার্তিককে। সেখানে তিনি বলেন ক্যাটরিনা কাইফকে তার পছন্দ। আর ক্যাটরিনা কাইফের গর্ভে জন্ম নিক তার সন্তান। ক্যাটরিনা যেভাবে কথা বলেন, সেটা তার বেজায় পছন্দ। সেই কারণেই তার সন্তানের মা হন ক্যাটরিনা, এমনই চান কার্তিক আরিয়ান।

যদিও কার্তিকের এই দাবি শুনে ক্যাটরিনা কোনও মন্তব্য করেননি। সম্প্রতি সালমান খানের সিনেমা ‘ভারত’-এর শুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা কাইফ। সিনেমায় নোরা ফতেহি এবং দিশা পাটানিও রয়েছেন। প্রথমে এই সিনেমায় সালমানের বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা ছিল। কিন্তু, শেষ পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়া এই সিনেমা করবেন না বলে জানান। এরপরই প্রিয়াঙ্কার জায়গায় নিয়ে আসা হয় ক্যাটরিনাকে।

যদিও সালমান খান সম্প্রতি জানিয়েছেন, ‘ভারত’ প্রথমে ক্যাটরিনা নয়, প্রিয়াঙ্কাকেই তার পছন্দ ছিল। সে সালমান খান যাই বলুন না কেন, শোনা যায় পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই নাকি প্রিয়াঙ্কা এই সিনেমা থকে সরে গিয়েছেন। সিনেমার জন্য প্রিয়াঙ্কাকে প্রথমে ১২ কোটি দেওয়ার কথা ছিল। কিন্তু, পরে টিম ভরত প্রিয়াঙ্কার হাতে ৬.৪ কোটির চেক ধরায়। এরপরই খেপে যান নায়িকা। এবং তিনি ‘ভারত’ থেকে সরে যান।

যদিও প্রিয়াঙ্কা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। সম্প্রতি মার্কিন তারকা নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা। আর কিছুদিনের মধ্যেই বসছেন বিয়ের পিঁড়িতে। ফলে এই মুহূর্তে প্রিয়াঙ্কা বিষয়টি নিয়ে আর কোনও বিতর্কে জড়াতে চাইছেন না বলেই মনে করছে বি টাউনের একাংশ।