চবির ব্রাহ্মণবাড়িয়া স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের শিক্ষা, সাংস্কৃতিক, বৃত্তিমূলক অরাজনৈতিক সংগঠন “ব্রাহ্মণবাড়িয়া স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন “ এর ৬১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। 

অ্যাসোসিয়েশনের সভাপতি মনোনীত হয়েছেন সভাপতি ফরেস্টি অ্যান্ড অ্যানভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের সাঈদ করিম মুগ্ধ এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আল আমিন শান্ত।

বা দিকে সাঈদ করিম মুগ্ধ, দান দিকে আল আমিন শান্ত

গত  ২৪/০৮/২০১৮ ব্রাহ্মণবাড়িয়া শহরের “সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন” এ “ব্রাহ্মণবাড়িয়া স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন” কর্তৃক আয়োজিত ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে এই কমিটি অনুমোদন দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ব্রাহ্মণবাড়িয়া জেলার মাটি ও মানুষের নেতা ব্রাহ্মণবাড়িয়া আওয়ামীলীগের সম্মানিত সভাপতি ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর ৩ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা র.আ.ম.উবায়দুল মোকতাদির চৌধুরীসহ অ্যাসোসিয়েশনের বর্তমান ও প্রাক্তন নেতৃবৃন্দ ও সদস্যরা।

অনুষ্ঠানে “ব্রাহ্মণবাড়িয়া স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন” কে সার্বিক সহায়তা করার আশ্বাস প্রদান করেন র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী (এম.পি)।

“ব্রাহ্মণবাড়িয়া স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন” কর্তৃক আয়োজিত ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিল LIRA Group.

“ব্রাহ্মণবাড়িয়া স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন” ১৯৯৬ সালে প্রতিষ্ঠা লাভের পর থেকে এখন পর্যন্ত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে(চবি) অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের শিক্ষা, সাংস্কৃতিক, বৃত্তিমূলক কাজে বিভিন্নভাবে সহায়তা করে আসছে।

 

আসিফ মুহতাদি আহমেদ