উলিপুরে সড়ক দূর্ঘটনায় নিহত-১ আহত-২

কুড়িগ্রামের উলিপুরে বালু ভর্তি ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে সাহেদুর রহমান(৩৮)নামের ১ জন নিহত হয়েছে। এ ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী মারাত্মক আহত হয়েছে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে রবিবার রাত ৮ টার দিকে কুড়িগ্রাম-উলিপুর সড়কের হ্যালিপ্যাড নামক স্থানে। নিহতের শ্যালক নয়া মিয়া জানান, সাহেদুর রহমান সহ তারা কুড়িগ্রাম থেকে নতুন রিক্সা কিনে বাড়ি ফিরছিল। কুড়িগ্রাম-উলিপুর সড়কের হেলিপ্যাড নামকস্থানে পৌঁছিলে বিপরিত দিকে থেকে আসা একটি বালু ভর্তি ট্রাক্টর কুড়িগ্রামগামি একটি নাইট কোচকে ওভারটেক করার সময় তাদের রিক্সায় ধাক্কা দেয়। এতে রিক্সায় বসা সাইেদুল রহমান ছিটকে পড়লে সে ট্রাক্টরের চাকা পিষ্ট হয়। উলিপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা সাহেদুর রহমানকে ঘটনাস্থল থেকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এসময় রিক্সার পিছনে থাকা একটি মোটরসাইকেলকেও ট্রাক্টরটি ধাক্কা দিলে মির্জা হাফিজ(২৭) ও আকতারুল ইসলাম নান্নু(২৭) নামের ২ জন মারাত্মক আহত হয়। এসময় তাদের মোটরসাইকেলটি ট্রাক্টরের নীচে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। আহতদের উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নিহত সাহেদুর রহমান বজরা ইউনিয়নের খামার বজরা গ্রামের ফুল মিয়ার পুত্র, আহত মির্জা হাফিজ উপজেলার ধরনীবাড়ি ইউনিয়নের কিসামত মালতিবাড়ি গ্রামের নুরল ইসলামের পূত্র ও আকতারুল ইসলাম নান্নু একই ইউনিয়নের লাঠিরখামার গ্রামের জহুরুল হকের পূত্র বলে জানা গেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার রফিকুল ইসলাম সরদার, ১ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, আহত অপর ২ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আসলাম উদ্দিন আহম্মেদ, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি