কিশোরগঞ্জের ইউপি চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ফেসবুকে ভাইরাল

জেলার করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফজলুর রহমানের ইয়াবা সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে পুরো উপজেলাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ফজলুর রহমান একটি টি-শার্ট পরিহিত অন্য এক সঙ্গীর সহায়তায় ইয়াবা সেবন করছেন। একাধিক ফেসবুক আইডি থেকে আপলোড করা ২০ সেকেন্ডের এই ভিডিওটি এখন ব্যবহারকারীদের ওয়ালে ওয়ালে ছড়িয়ে পড়েছে।

এ ব্যাপারে করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুজিবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ভিডিওটি আমাদেরও নজরে এসেছে। তবে মাদক আইনে সেবনকারীকে হাতেনাতে ধরতে হয়। এ ব্যাপারে আমরা চেষ্টায় আছি ওই চেয়ারম্যানকে ধরার। তাকে হাতেনাতে ধরতে পারলেই আমরা তাকে আইনের আওতায় নিয়ে আসবো।

করিমগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমিও অনেকের কছে বিষয়টি শুনেছি। যদি এমন ঘটনা ঘটে থাকে, তাহলে তদন্ত সাপেক্ষে ওই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান ফজলুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি দাবি করেন, ‘আমি সিগারেট পর্যন্ত খাই না। বুঝতেছি না বিষয়টা কেমনে কি হলো! আমার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রের অংশ হিসেবেই এই ভিডিওটি ছাড়া হয়েছে।’

এস কে রাসেল, কিশোরগঞ্জ প্রতিনিধি