বরগুনায় শোক দিবস উপলক্ষে আলোচনাসভা দোয়া মোনাজাত অনুষ্ঠিত

১৫ আগস্ট উপলক্ষে আলাদা দুটি স্থানে জাতীয় শোক দিবস পালিত হয়েছে বরগুনায়। বৃহস্পতিবার বিকালে বরগুনার আয়লা ও চান্দখালী বাজারে শোক দিবস উপলক্ষে আলোচনাসভা দোয়া মোনাজাত ও গনভোজ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৫টায় বরগুনা সদরের ৪নং কেওড়াবুনিয়া ইউনিয়নের আয়ালা বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শুরু হয় শোক সভা। শোক সভায় হানিফ মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন বরগুনা- ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, উপজেলা চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু ও অন্যান্য নেতৃবিন্দু।

এসময় আয়লার সকল শ্রেনী পেশার মানুষ শোক সভায় উপস্থিত হয়ে দোয়া মোনাজাতে ১৫ই আগস্ট নিহতদের শ্রদ্ধার সাথে স্মরন করেন এবং তাদের রুহের শান্তি কামনা করেন।

এদিকে ১৫ই আগস্ট উপলক্ষে শোক সভা অনুষ্ঠিত হয়েছে বরগুনার বেতাগী উপজেলার চান্দখালী বাজারে। এ শোক সভায় উপস্থিত ছিলেন বরগুনা- ২ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় যুবলীগের অর্থ-বিষয়ক সম্পাদক সুবাষ চন্দ্র হাওলাদার, কাজিরাবাদ ইউনিয়ন চেয়ারম্যান মোশারফ হোসেন, কাজিরাবাদ ইউনিয়ন সভাপতি জাহাঙ্গির আলম নিজাম। এ সময় ১৫ই আগস্ট নিহতদের আত্মার শান্তি কামনা করেও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

মোঃ মেহেদী হাসান, বরগুনা জেলা প্রতিনিধি