দিনাজপুরে ফল ব্যবসায়ীকে গুরুতর যখম করার প্রতিবাদে মানববন্ধন

দিনাজপুর শহরের ফুলবাড়ী বাসষ্ট্র্যান্ডে এক ফল ব্যবসায়ীকে গুরুতর যখম করার প্রতিবাদে ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত। আজ সকালে দিনাজপুর নিমনগর ফুলবাড়ী বাসষ্ট্যান্ড ব্যবসায়ী কল্যান সমিতির আয়োজনে ফল ব্যবসায়ী শওকাত আলী কতিপয় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় ব্যবসায়ী নেতারা বলেন, ২৪ ঘন্টার মধ্যে জরিতদের গ্রেফতার না করলে আগামীতে কঠোর আন্দোলনের করা হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সভাপতি মনিরুল হোসেন বাবলু, সহ-সাধারণ সম্পাদক ফজলুর রহমানসহ স্থানীয় সকল ব্যবসায়ীবৃন্দ।

এজাহার সূত্রে জানা যায়, গত ২৯ আগস্ট বুধবার ৮টায় সদরের ফুলবাড়ী বাসষ্ট্র্যান্ডের ফল ব্যবসায়ী শওকত আলী স্থানীয় সন্ত্রাসী রুবেল ও শফিকুল ইসলামের কাছে পূর্বের ফলের বাকী টাকা চাওয়াকে কেন্দ্র করে তার উপর হামল চালায়। মারধরের একসময় সঙ্গে থাকা খুর দিয়ে শওকত আলির বুক ও শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর যখম করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার পরের দিন বৃহস্পতিবার আহতর স্ত্রী ফাহিমা বেগম সদর কোতয়ালী থানায় রুবেল, শফিকুলসহ অজ্ঞাত ২/৩ জনের নামে একটি এজাহার দায়ের করেন। আহত শওকত আলী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি