সিরাজদিখানে মাদক সেবনের অপরাধে ভিন্ন মেয়াদে কারাদন্ড

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মাদক সেবনের অপরাধে ছয় মাদক সেবীকে ছয় মাস করে ও দুই মাদক সেবীকে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। গতকাল বুধবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক সেবনকালে হাতে নাতে তাদের আটক করে থানা পুলিশ।

পরে বৃহস্পতিবার সকালে সিরাজদিখান উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট তানবীর মোহাম্মদ আজিম ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের ভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।

সাদা প্রাপ্তরা উপজেলার বয়রাগাদী ইউনিয়নের গোবরদী গ্রামের মৃত আ. মন্নাফ এর পুত্র আবুল হাসান (২৪), জালাল এর পুত্র জামাল (৩৫), আ. করিম শেখ এর পুত্র মো. রুমন (২৩), তোতা মিয়ার পুত্র শাকিল (২৪), আ. মন্নাফ এর পুত্র মো. জুম্মান (২৮), রায়েরবাগ গ্রামের মোফাজ্জল এর পুত্র মো. গিয়াস উদ্দিন (২৫), আ. করিম শেখ এর পুত্র মো. শরিফ (২৬), বয়রাগাদী গ্রামের অলি শেখ এর পুত্র মিঠুন (৩০)। এছাড়া পলাশপুর গ্রামের সিরাজ উদ্দিন এর পুত্র আব্বাস আলীকে গ্রেফতারী পরোয়ানা মূলে গ্রেফতার করা হয়।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) মো. আবুল কালাম জানান, ৮ জন আসামীকে মাদক সেবনকালে হাতে নাতে আটক করা হয়। ১ জনকে গ্রেফতারী পরোয়ানা মূলে গ্রেফতার করা হয়। ৮ মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ভিন্ন ভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন সিরাজদিখান উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট তানবীর মোহাম্মদ আজিম। সকল আসামীদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

আব্দুল্লাহ আল মাসুদ, সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি