সিরাজদিখানে ধলেশ্বরী নৌকা ডুবির ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ধলেশ্বরী নদীতে নৌকা ডুবিতে মো. সামাদ(৩৫) নামে এক ব্যক্তি নিখোজের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার হয়েছে। গতকাল মঙ্গলবার বিকাল ৬ টায় উপজেলার বাসাইল ইউনিয়নের কয়রাখোলা গ্রামের পাস হয়ে বয়ে যাওয়া ধলেশ্বরী নদীর থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত সামাদ ঢাকা গেন্ডারিয়ার হাজী মোহাম্মদ আলীর ছেলে এবং উপজেলার পাথরঘাটা গ্রামের মো.আজিজ বেপারীে ছোট মেয়ের জামাতা।

নিহতের স্বজনরা জানান, সামাদ ইদের ছুটিতে শশুর বাড়ী বেড়াতে এসে গতকাল সোমবার বিকালে শশুর বাড়ীর ৭/৮ জন লোক নিয়ে একটি ডিঙ্গি নৌকা দিয়ে ধলেশ্বরী নদীতে ঘুড়তে বেরিয়ে ছিলেন নৌকাটি পলাশপুর গ্রামের তীরবর্তী এলাকায় পৌঁছলে নৌকাটি তলিয়ে যায়। নৌকার অন্যান্যরা সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও সাতার না জানার কারনে জামাই সামাদ নদীতে তলিয়ে যায় ।

ঘটনার সত্যতা স্বীকার করে উপজেলার বাসাইল ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো.মাহবুব রহমান জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক নৌকাটিতে শিশুসহ ৭/৮ জন ছিল ভাগ্যক্রমে সবাই বেঁচে গেলেও আমাদের গ্রামের জামাই সাতার না জানার কারনে ডুবে যায় অনেক খোজাখুজির পর আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টার দিকে নৌকা ডুবির স্থান থেকে প্রায় ৩ কি:মি: দুরে লাশটি ভেসে উঠলে লাশটি উদ্ধার করা হয় ।

 

আব্দুল্লাহ আল মাসুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি