পাওলো দিবালাকে রোনালদোর স্থলাভিষিক্ত করতে চায় রিয়াল

রিয়াল মাদ্রিদের সব চেয়ে বড়ও শক্তি ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। স্বাভাবিক ভাবেই তার মতো বড় তারকা চলে যাওয়ার পর একটা শূন্যতা তৈরি হয়েছে রিয়াল মাদ্রিদে। সে জায়গা পূরণের চেষ্টায় রয়েছে রিয়াল মাদ্রিদ। রোনালদো যে জুভেন্টাসে গেছেন, সেই জুভেন্টাস থেকেই আরেক তারকাকে নিয়ে আসছে রিয়াল।

প্রথম দিকে নেইমারের নাম নাম সোনা গেলেও ব্রাজিলিয়ান সুপারস্টার প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছাড়বেন না বলেই নিশ্চিত করেছেন।

আর্জেন্টাইন ক্রীড়া বিষয়ক সংবাদপত্র ‘ওলে’ জানিয়েছে, জুভেন্টাস থেকে পাওলো দিবালাকে নাকি রোনালদোর স্থলাভিষিক্ত করতে চাইছে রিয়াল। আর্জেন্টাইন স্ট্রাইকারের সঙ্গে ১৮০ মিলিয়ন ইউরোতে চুক্তিও প্রায় নিশ্চিত বলে জানিয়েছে তারা।

সূত্রটির জোর দাবি, রিয়াল বস ফ্লোরেন্তিনা পেরেজ সবাইকে অবাক করে দিয়ে যে কোনো দিন দিবালার নাম ঘোষণা করবেন। দিবালার নাকি জুভেন্টাস কোচ মাসিমিলিয়ানো অ্যালেগ্রির সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না। এজন্য তিনি দল ছাড়তে চাইছেন। রিয়ালে দিবালাকে সাত নাম্বার জার্সি দেয়া হবে বলেও কথা শোনা যাচ্ছে।

২৪ বছর বয়সী দিবালা গত কয়েক বছরে জুভেন্টাসে নিজেকে সেরা স্ট্রাইকারদের একজন হিসেবে প্রমাণ করেছেন। আর্জেন্টাইন এই ফরোয়ার্ড ২০১৭-১৮ মৌসুমে ২২টি লিগ গোল পেয়েছেন, করেছেন ৫টি অ্যাসিস্ট।