‘আনেকেই বলতো আমি গরু নই, শিশুকে এভাবে খাওয়ানো উচিত নয়’

খবরের শিরোনাম হয়ে থাকার জন্য অনেক অভিনেতা অভিনেত্রীই নানা রকম পন্থা অবলম্বন করেন। কিন্তু বলিউডের অন্যতম মডেল ও অভিনেত্রী লিসা হেইডন যা করলেন তাতে চোখ কপালে উঠারই কথা। সম্প্রতি ইনস্টাগ্রামে লিসা তার সন্তানকে বুকের দুধ খাওয়ানোর একটি ছবি পোস্ট করেন। এর পরেই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের ক্রোধের সম্মুখীন হন তিনি।

এর পরিপ্রেক্ষিতে লিসা হেইডন জানান, আমার সন্তানের বয়স যখন চার মাস ছিল তখন এটা তোলা হয়েছিল। অস্বস্তিকর বোধ করলাম যখন আমাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে আমি কি এখনও আমার বাচ্চার বুকের দুধ এভাবে খাওয়াই। কিছু লোক আমাকে বলে, যে আমি গরু নই, শিশুকে এভাবে খাওয়ানো উচিত নয় এবং এমন অনেক কিছু আছে যা আমি করতে পারি না। আমি বলতে চাই এটা লজ্জার কিছু না।

তিনি আরও বলেন, অগত্যা একটি দায়িত্ব বা কর্তব্য না, কিন্তু এটা এমন কিছু যা স্বাভাবিকভাবেই আসে। লিসা বলেন, আমি জানি যে অনেকে শিশুকে বুকের দুধ খাওয়াতে সংগ্রাম করে।

অভিনেত্রী বলেন, যখন থেকেই আমি আমার বাচ্চাকে বুকের দুধ খাওয়াতাম নিজেকে খুব সৌভাগ্যবান এবং সুখী অনুভব করতাম। আমি অবশ্যই প্রতিটি মাকে এটি করার জন্য উৎসাহিত করব এবং এটা এমন বিষয় যা আমি স্পষ্টভাবেই বলতে পারি।

অভিনেত্রী লিসা হেইডেন শেষবার বলিউডের ব্লকবাস্টার ‘দিল হায় মুশিলিল’ ছবিতে অভিনয় করেছিলেন। ২০১৬ সালের অক্টোবরে ঘটা করে প্রেমিক ডিনো লালভানির সঙ্গে গাটঁছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী লিসা হেইডন। ২০১৭ সালের ১৭ মে এই দম্পতির ঘরে এসেছে তাদের প্রথম সন্তান জ্যাক লালভানি।