নগরকান্দায় শামা ওবায়েদের ঈদ শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে তার নির্বাচনী এলাকা ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা ও কৃষ্ণপুর) আসনের বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়,গণসংযোগ ও কর্মীসভা করেছেন।

ঈদের ১ম দিন বুধবার সকাল ১০ টা থেকে সন্ধা ৬ টা পর্যন্ত এবং বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত তার লস্করদিয়াস্থ বাসভবনে নগরকান্দা-সালথা ও কষ্ণপুর থেকে আগত দলীয় নেতা কর্মী সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। ।

বুধবার সন্ধায় ডাঙ্গী ইউনিয়ন বিএনপির সভাপতি রইসউদ্দীন চোকদারের ডাঙ্গী নগরকান্দার বাড়ীতে যান সেখানে কয়েক শত দলীয় নেতা কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এরপর নগরকান্দা উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক বদরুজ্জামান তারা মোল্লার শ্রীরামদিয়ার বাসভবনে যান এবং ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। তারপর রাত ৯ টায় রামনগর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেনের অসুস্থ্য মাকে দেখতে রাধানগর গ্রামে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন। রাত ১০ টায় নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ শাহীনুজ্জামান শাহিনের শাকপালদিয়াস্থ সৈয়দ মঞ্জিলে গিয়ে উপস্থিত নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন। এরপর নগরকান্দা উপজেলা বিএনপির সহ-সভাপতি আশরাফ আলী মুন্সীর বাড়ীতে যান এবং ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

বৃহস্পতিবার দুপুর ১ টা থেকে রাত ১২ টা পর্যন্ত নিজ নির্বাচনী এলাকার নগরকান্দা পৌরসভা, চরযোশরদী, ফুলসুতি এবং তালমা এবং নগরকান্দা পৌরসভায় গণসংযোগ, পথসভা, ঈদ শুভেচ্ছা বিনিময় করেন শামা ওবায়েদ। প্রথমে তিনি চরযোশরদী ইউনিয়নের পৈলানপটি গ্রামে গিয়ে সদ্য প্রয়াত নগরকান্দা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নগরকান্দা উপজেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদিকা রওশনারা বেগমের কবর জেয়ারত করেন এবং তার পরিবারের সদস্যদের সমবেদনা জানান। এরপর তিনি বড় শ্রীবরদী গ্রামে নগরকান্দা উপজেলা বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান মুন্সীর পিতা মরহুম বাসু মন্সিীর কুল খানীতে শরীক হন।

এসময় উপস্থিত ছিলেন, নগরকান্দা উপজেলা চেয়পারম্যান সৈয়দ শাহিনুজ্জামান শাহিন, ফরিদপুর জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ হাবিবুর রহমান হাফিজ, উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি হাবিবুর রহমান বাবুল, কৃষি বিষয়ক সম্পাদক খায়রুল হোসেন প্রমুখ। এরপর রাত ৯ টায় নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আসাদুজ্জামান আসাদের নগরকান্দাস্থ বাসভবনে যান এবং উপস্থিত নেতা কর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ হাবিবুর রহমান হাবিব, নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ সহ নগরকান্দা উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।

 

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি