বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশের পর জুয়া খেলা বন্ধ ঘোষনা

বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশের পর ঝিনাইদহের সফল সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদী সকল প্রকার জুয়া খেলা বন্ধ ঘোষনা করেছে। ঘোষনা বাস্তবায়নে শৈলকুপায় থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৬ জুয়াড়িকে আটক করা হয়েছে।

এসময় জুয়ার কোট, ফরগুটি ও ডাব্বুসহ ৪ হাজার ৪২ টাকা জব্দ করা হয়েছে। রবিবার সন্ধ্যায় উপজেলার মদনডাঙ্গা ত্রিবেনী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পিছনের মাঠ থেকে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করে পুলিশ। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমানের নেতৃত্বে এসআই আল মাহমুদ সঙ্গীয় ফোর্স নিয়ে মদনডাঙ্গা এলাকায় বিশেষ অভিযান চালায়।

এসময় জোয়ার বোর্ড থেকে কাবিল, বাহাদুর, ফরাজ, ফিরোজ, সুকুমার ও আমিরসহ ৬ জুয়াড়িকে আটক করে। শৈলকুপা থানার ওসি (তদন্ত) কামাল হোসেন জানান, ৬ জুয়াড়িকে জুয়া খেলা অবস্থায় আটক করা হয়েছে। এসময় জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৪ হাজার ৪২ টাকা জব্দ করা হয়েছে। জুয়াড়িদের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

এদিকে ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদী সকল প্রকার জুয়া খেলা বন্ধ ঘোষনা করে এ অভিযান অব্যাহত থাকবে বলে সাংবাদিকদের জানিয়েছেন।

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি