বালু বোঝাই ট্রাক্টর চাপায় পিষ্ট হয়ে নিহত শিশু শ্রেণির ছাত্র

দিনাজপুরের চিরিরবন্দর ও পার্বতীপুর উপজেলার মাঝে আমবাড়ী বাজার এলাকায় স্কুলে যাওয়ার পথে বালু বোঝাই ট্রাক্টর চাপায় পিষ্ট হয়ে মেরিগোল্ড কিন্ডার গার্টেন স্কুলের শিশু শ্রেণির ছাত্র অন্তর (৫) নিহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে ১৯ আগষ্ট রোববার সকাল সাড়ে আটটায়। নিহত অন্তর চিরিরবন্দর উপজেলার বিশ্বনাথপুর গ্রামের মধ্য হিন্দু পাড়া গ্রামের কুমোদ চন্দ্র রায়ের পুত্র।

সংবাদ পেয়ে পার্বতীপুর থানা পুলিশ ঘটনাস্থল হতে মরদেহ উদ্ধার করে স্বজনদের হাতে হস্তান্তর করেছে। তবে চালক বা হেলপার কাউকে আটক করতে পারেনি।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, রোববার সকাল সাড়ে আটটায় অন্তর ভ্যানযোগে নিজ বাড়ী চিরিরবন্দর উপজেলার বিশ্বনাথপুর হতে আমবাড়ী মেরিগোল্ড কিন্ডার গার্টেন স্কুলে যাওয়ার পথে আমবাড়ী বাজারের দলিলুর রহমানের দোকানের সামনে একটি বালু বোঝাই ট্রাক্টর পিছন থেকে ভ্যানকে ধাক্কা দিলে অন্তর ছিটকে রাস্তায় পড়ে যাওয়ার সাথে সাথে ওই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই অন্তর মারা যায়।

এ ঘটনায় চালকসহ ট্রাক্টর মালিকের শাস্তির দাবীতে সকাল থেকে শিক্ষার্থীরা বিভিন্ন সড়ক অবরোধ করে প্রতিবাদ করলে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যানের সমঝোতায় অবরোধ তুলে নেয়।

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি