‘দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’

একটার রেশ কাটতে না কাটতেই আরও একটা সত্যি ঘটনার হাতছানি। সানি লিওনের জীবনের দ্বিতীয় পর্ব আসতে চলেছে ওয়েব সিরিজে। ‘করণজিত কৌর : দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’-এ সেকেন্ড সিজন আনতে চলেছে জি-৫।

টুইটারে এই সুখবরটি জানিয়েও দিয়েছেন সানি। বলেছেন, খুব শিগগিরই জি-৫-এ আসছে ‘করণজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’-এর সেকেন্ড সিজন।

অনেক নাটকীয়তায় ভরপুর সানি লিওনের জীবন। সানি লিওনের নাম যে করণজিত কৌর, এই সেদিনও তা কেউ জানতেন না প্রায়। ইরোটিক ইন্ডাস্ট্রি থেকে তাকে যখন তুলে এনেছিল ভাট ক্যাম্প, তখন তার পরিচয় পর্নস্টারই। তিনি যতই নিজেকে মডেল হিসেবে তুলে ধরুন না কেন, পর্ন ইন্ডাস্ট্রির এক নম্বর নায়িকাকে চেনা তকমা দিয়ে দিতে ভুল করেননি বলিপাড়া। সেখান থেকে অভিনেত্রী হয়ে উঠতে সানিকে যত না অভিনয়ে কসরত করতে হয়েছে, তার থেকে বেশি পেরোতে হয়েছে সামাজিক ও মানসিক বাধা।

পর্ন দুনিয়া তিনি পিছনে ফেললেও, সে দুনিয়ার বাইরে তাকে কেউ ভাবতেই নারাজ ছিলেন। তার জেরেই ওরকম বিতর্কিত প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল তাকে। এবং তার সাহসী উত্তর সেদিন ভাবিয়েছিল ইন্ডাস্ট্রিকে। একে একে তারকারা পাশে এসে দাঁড়িয়েছিলেন। সানি সম্পর্কে ভাবমূর্তি অনেকটা পালটেও ছিল। তবে কার্যত দেখা গেল কিছুতেই কিছু হয়নি। এমনকী কন্যাসন্তান দত্তক নেওয়ার পরও সেই হেনস্তাই সহ্য করতে হয়েছে। এই জীবনের কথাই এবার উঠে এসেছে বায়োপিকে।

বায়োপিকের প্রথম ভাগে উঠে এসেছে করণজিতের অনেক না বলা কথা কথাও। দ্বিতীয়ভাগেও তার আরও অনেক রহস্য থেকে পর্দা উঠবে। ১৬ জুলাই ওয়েব সিরিজের প্রথম ভাগ প্রকাশ্যে আসে। যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছিল সানি লিওনের গল্প। মনে করা হচ্ছে দ্বিতীয় ভাগও প্রথম ভাগের মতোই হিট হবে।